বিজ্ঞাপন

চলে গেলেন রে উইলকিন্স

April 4, 2018 | 10:32 pm

।। সারাবাংলা ডেস্ক ।।

বিজ্ঞাপন

পৃথিবীর মায়া ত্যাগ করলেন ইংল্যান্ডের সাবেক মিডফিল্ডার রে উইলকিন্স। গত সপ্তাহে হৃদযন্ত্রের সমস্যা নিয়ে লন্ডনের একটি হাসপাতালে ভর্তি থাকার পর বুধবার (৪ এপ্রিল) কোমায় থাকা অবস্থায় ৬১ বছর বয়সে পৃথিবীর মায়া ছাড়লেন তিনি।

উইলকিন্সের মৃত্যুতে শোকাহত তার পরিবার, ‘খুব দুঃখের সঙ্গেই বলতে হচ্ছে আজ সকালে রেমন্ড কলিন উইলকিন্স পৃথিবীর মায়া ত্যাগ করেছেন।’

শোক প্রকাশ করেছে ক্লাব চেলসি, ‘আমরা আমাদের সাবেক খেলোয়াড়, অধিনায়ক এবং সহকারী কোচকে হারিয়েছি। রে’ তোমার আত্মার শান্তি কামনা করছি, আমরা তোমাকে খুব মিস করবো।’

বিজ্ঞাপন

উইলকিন্সের ক্লাব ক্যারিয়ারের শুরুটা হয়েছিল ১৯৭৩ সালে ইংলিশ ক্লাব চেলসিতে। স্ট্যামফোর্ড ব্রিজের হয়ে ছয় মৌসুমে খেলেছেন ১৭৯ ম্যাচ। এরপর ম্যানচেস্টার ইউনাইটেডে ১৬০ ম্যাচে মাঠে নেমেছিলেন। ১৯৮৩ সালে এফএ কাপ দলটিকে জেতাতে বড় ভূমিকা ছিল সাবেক এই মিডফিল্ডারের। এছাড়াও ক্লাব ক্যারিয়ারে এসি মিলান, প্যারিস সেন্ট জার্মেই, কুইন্স পার্ক রেঞ্জার্স সহ বেশকটি ক্লাবে খেলেছেন।

জাতীয় দল ইংল্যান্ডের জার্সিতে (১৯৭৬-১৯৮৬ সাল) খেলেছেন ৮৪টি ম্যাচ, নেতৃত্ব দিয়েছেন ১০ ম্যাচে। খেলোয়াড় হিসেবে জীবন পার করার পর জীবনের শেষদিকে কোচ এবং টিভি বিশ্লেষক হিসেবে বেশ নাম করেছিলেন সদ্য প্রয়াত সাবেক এই ইংলিশ মিডফিল্ডার।

 

বিজ্ঞাপন

সারাবাংলা/ এসএন

বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন