বিজ্ঞাপন

স্বাভাবিক হয়েছে সিরাজগঞ্জের মহাসড়ক, নলকা সেতুতে ধীরগতি

October 6, 2021 | 9:38 am

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট

সিরাজগঞ্জ: জেলার ঢাকা-উত্তরবঙ্গ মহাসড়কে রাতে তীব্র যানজট থাকলেও তা রাত পোহাতেই স্বাভাবিক হয়ে এসেছে। তবে ঝুকিপূর্ণ নলকা সেতু ও এর আশপাশে ছোট ছোট গর্তের সৃষ্টি হওয়ায় ধীরগতিতে যানবাহন চলাচল করতে হচ্ছে। যার ফলে ভোগান্তির শিকার হচ্ছে যানবাহন ও যাত্রীরা। মাঝে মাঝে সৃষ্টি হচ্ছে হালকা যানজটেরও।

বিজ্ঞাপন

বঙ্গবন্ধু সেতু পশ্চিম থানার দায়িত্বরত কর্মকর্তা সহকারী উপ-পরিদর্শক (এ.এস.আই) মো. আব্দুল বারী বলেন, রাতের মহাসড়কে তীব্র যানজট থাকলেও সকালের দিকে তা কমতে শুরু করে। এখন বঙ্গবন্ধু সেতু পশ্চিম এলাকায় যান চলাচল স্বাভাবিক হয়েছে।

হাটিকুমরুল হাইওয়ে থানার উপ-পরিদর্শক (এসআই) মো. আব্দুল্লাহেল বাকী রাতের যানজট কেটে গিয়ে মহাসড়ক প্রায়ই স্বাভাবিক হয়েছে জানিয়ে বলেন, উত্তরবঙ্গ-ঢাকা মহাসড়কের হাটিকুমরুল গোলচত্বর থেকে নলকা এলাকা পর্যন্ত রাস্তার বেশিরভাগ জায়গায় ভেঙে ছোট ছোট গর্তের সৃষ্টি হয়েছে। নলকা সেতুটি ঝুঁকিপূর্ণ হওয়ায় এই রাস্তায় গাড়ি স্বাভাবিক গতিতে চলাচল করতে পারে না। এই কারণে প্রায় ৪-৫কি.মি. এলাকাজুড়ে একটু পরপরই ধীরগতি ও থেমে থেমে যানজটের তৈরি হয়। তবে সেখানে যেন বড় ধরনের যানজট না তৈরি হয় হাইওয়ে পুলিশ সেদিকে তৎপর থাকে।

বিজ্ঞাপন

সারাবাংলা/এসএসএ

Tags: ,

বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন