বিজ্ঞাপন

চতুর্থ হয়ে লিগ শেষ করলো প্রাইম দোলেশ্বর

April 5, 2018 | 12:53 pm

স্টাফ করেসপন্ডেন্ট ।।

বিজ্ঞাপন

ঢাকা প্রিমিয়ার ডিভিশন ক্রিকেট লিগের (ডিপিএল) সুপার সিক্সের ম্যাচে ফতুল্লার খান সাহেব ওসমান আলি স্টেডিয়ামে গুরুত্বহীন ম্যাচে নেমেছিল গাজী গ্রুপ ক্রিকেটার্স এবং প্রাইম দোলেশ্বর স্পোর্টিং ক্লাব। জয় তুলে নিয়েছে প্রাইম দোলেশ্বর। ৫ উইকেটে গাজীকে হারায় দলটি।

১৬ ম্যাচ শেষে চতুর্থ দল হিসেবে জায়গা নিশ্চিত করলো প্রাইম দোলেশ্বর। তাদের অর্জন ১৭ পয়েন্ট। গাজী সমান ম্যাচ খেলে ১৪ পয়েন্ট নিয়ে এবারের লিগ শেষ করলো।

বৃহস্পতিবার (৫ এপ্রিল) আগে ব্যাটিংয়ে নেমে গাজী ২১.৪ ওভারে মাত্র ৯৫ রান করেই অলআউট হয়। জবাবে, শুরুতে আর মাঝে ধাক্কা খেলেও ২৪ ওভার ব্যাট করে ৫ উইকেট হারিয়ে জয় তুলে নেয় প্রাইম দোলেশ্বর।

বিজ্ঞাপন

প্রাইমের স্পিনারদের সামনে দাঁড়াতেই পারেনি গাজীর ব্যাটসম্যানরা। মাত্র তিন ব্যাটসম্যান দুই অঙ্কের ঘরে পৌঁছাতে পারেন। ওপেনার মাহেদি হাসান ইনিংস সর্বোচ্চ ৩৯ রান করেন। মুমিনুল হক করেন ১৬ রান। আর ১০ রান করেন নাদিফ চৌধুরি।

প্রাইমের স্পিনার নাসুম আহমেদ ৩.৪ ওভারে মাত্র ১০ রান দিয়ে তুলে নেন চারটি উইকেট। ৬ ওভারে ২৬ রান খরচায় তিনটি উইকেট পান আরেক স্পিনার আরাফাত সানি। দুটি উইকেট নেন সালাউদ্দিন শাকিল আর একটি উইকেট পান ফরহাদ রেজা।

৯৬ রানের টার্গেটে ব্যাটিংয়ে নেমে শুরুতেই গাজীর পেসার আবু হায়দার রনির তোপে পড়ে প্রাইমের টপঅর্ডার। লিটন দাস (৫), ফরহাদ হোসেন (০) এবং মার্শাল আইয়ুবকে (০) ফিরিয়ে দেন রনি। দলের রান দুই অঙ্কে না পৌঁছাতেই টপঅর্ডারের তিন উইকেট হারিয়ে বসে প্রাইম দোলেশ্বর। তবে, সেখান থেকে দলকে টেনে নিয়ে সহজ জয়ের দিকে নিতে থাকেন ফজলে মাহমুদ এবং আবু সায়েম।

বিজ্ঞাপন

ফজলে মাহমুদ এবং আবু সায়েম স্কোরবোর্ডে ৬২ রান করেন। ১৯তম ওভারে ইয়াসিন আরাফাতের বলে বোল্ড হওয়ার আগে সায়েম করেন ৩৬ রান, যেখানে চারটি চারের সঙ্গে ছিল একটি ছক্কার মার। পরের ওভারে নাঈম হাসানের বলে বিদায় নেওয়ার আগে ফজলে মাহমুদ ৬২ বলে চারটি বাউন্ডারিতে করেন ৩১ রান। বাকিটা পথ পাড়ি দেন শরিফুল্লাহ (২২*) এবং জাকারিয়া মাসুদ (৪*)। রনি ৬ ওভারে ২৭ রান খরচায় তুলে নেন ৩টি উইকেট।

সারাবাংলা/এমআরপি

বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন
‘হামলাকারীরা চিহ্নিত সন্ত্রাসী, দ্রুত বিচারের আওতায় আনা হবে’আগস্টকে দ্রোহের মাস হিসেবে পালন করুন: রব‘আইন প্রয়োগ হবে সন্ত্রাসীদের ওপর, শিক্ষার্থীদের ওপর নয়’৫ ঘণ্টা পর শিক্ষকদের জিম্মায় ১২ শিক্ষার্থীর মুক্তিকুবি শিক্ষকদের ক্যাম্পাসে প্রবেশে বাধা, মানববন্ধন করলেন ৬ জনইন্টারনেট বন্ধের ধাক্কায় জুলাইয়ে রেমিট্যান্স ১৯০ কোটি ডলারশিক্ষার্থী হতাহত ও ধ্বংসযজ্ঞে সিভাসু শিক্ষকদের উদ্বেগশিক্ষার্থী আটক হলে ‘উদ্ধার করবে’ চবি প্রশাসনআবু সাঈদ নিহতের ঘটনায় সাক্ষ্য নেবে বিচার বিভাগীয় তদন্ত কমিশনশেখ হাসিনার নেতৃত্বের প্রতি অকুণ্ঠ সমর্থন আইসিসি প্রসিকিউটরের সব খবর...
বিজ্ঞাপন