বিজ্ঞাপন

নাসির-শান্ত পেলেন ষষ্ঠ সেঞ্চুরি

April 5, 2018 | 1:16 pm

সারাবাংলা ডেস্ক ।।

বিজ্ঞাপন

ঢাকা প্রিমিয়ার ডিভিশন ক্রিকেট লিগের (ডিপিএল) অঘোষিত ফাইনালে নেমেছে আবাহনী এবং লিজেন্ডস অব রূপগঞ্জ। বিকেএসপিতে আবাহনীর অধিনায়ক নাসির হোসেন সেঞ্চুরি হাঁকিয়েছেন। হাইভোল্টেজ এই ম্যাচে সেঞ্চুরির দেখা পেয়েছেন আবাহনীর ওপেনার নাজমুল হোসেন শান্ত।

নাসির-শান্তর সেঞ্চুরিতে নির্ধারিত ওভারে ৬ উইকেট হারিয়ে আবাহনী তুলেছে ৩৭৪ রান। ৫৭ রান করেন ওপেনার এনামুল হক বিজয়। ৮ বলে চারটি ছক্কায় ২৮ রান করে অপরাজিত থাকেন মাশরাফি।

ব্যাট হাতে নাসির নামেন পাঁচ নম্বরে। শুরুতে কিছুটা স্লো ব্যাট করলেও ৫৬ বলে হাফ সেঞ্চুরির দেখা পান। বাকি ৫০ রান করতে নাসির খেলেন মাত্র ২৩ বল। সেঞ্চুরি তুলে নেন মাত্র ৭৯ বলে। শেষ পর্যন্ত ৯১ বলে ১২৯ রান করে সাজঘরে ফেরেন আবাহনীর অধিনায়ক। তার ইনিংসটি সাজানো ১৫টি চার ও ৪টি ছক্কায়।

বিজ্ঞাপন

নিজের ১৬৭তম ম্যাচে নাসিরের এটি লিস্ট ‘এ’তে ষষ্ঠ সেঞ্চুরি। ৩০টি হাফ-সেঞ্চুরিও আছে তার নামের পাশে। এই মৌসুমে প্রথম সেঞ্চুরি এটাই।

এদিকে নাসিরের সঙ্গে সেঞ্চুরির দেখা পান শান্ত। লিস্ট ‘এ’তে এটি তার ষষ্ঠ সেঞ্চুরি, চলতি লিগে চতুর্থ সেঞ্চুরি। পাঁচ সেঞ্চুরি করে মৌসুমে সর্বোচ্চ সেঞ্চুরির রেকর্ড গড়েছেন আশরাফুল। ৪৩ বলে ৫০ করার পর শান্ত সেঞ্চুরি তুলে নেন ৯৭ বল মোকাবেলা করে। সাজঘরে ফেরার আগে ১০৭ বলে ১১৩ রান করতে ১১টি বাউন্ডারির পাশাপাশি হাঁকান দুটি ওভার বাউন্ডারি।

সারাবাংলা/এমআরপি

বিজ্ঞাপন

বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন
‘হামলাকারীরা চিহ্নিত সন্ত্রাসী, দ্রুত বিচারের আওতায় আনা হবে’আগস্টকে দ্রোহের মাস হিসেবে পালন করুন: রব‘আইন প্রয়োগ হবে সন্ত্রাসীদের ওপর, শিক্ষার্থীদের ওপর নয়’৫ ঘণ্টা পর শিক্ষকদের জিম্মায় ১২ শিক্ষার্থীর মুক্তিকুবি শিক্ষকদের ক্যাম্পাসে প্রবেশে বাধা, মানববন্ধন করলেন ৬ জনইন্টারনেট বন্ধের ধাক্কায় জুলাইয়ে রেমিট্যান্স ১৯০ কোটি ডলারশিক্ষার্থী হতাহত ও ধ্বংসযজ্ঞে সিভাসু শিক্ষকদের উদ্বেগশিক্ষার্থী আটক হলে ‘উদ্ধার করবে’ চবি প্রশাসনআবু সাঈদ নিহতের ঘটনায় সাক্ষ্য নেবে বিচার বিভাগীয় তদন্ত কমিশনশেখ হাসিনার নেতৃত্বের প্রতি অকুণ্ঠ সমর্থন আইসিসি প্রসিকিউটরের সব খবর...
বিজ্ঞাপন