বিজ্ঞাপন

প্রস্তুতি ম্যাচে ব্যাটিংয়ে সাকিব ঝড়

April 5, 2018 | 2:43 pm

সারাবাংলা ডেস্ক ।।

বিজ্ঞাপন

বিশ্বসেরা অলরাউন্ডার সাকিব আল হাসানকে নিয়ে বেশ আগ্রহ দেখাচ্ছে সানরাইজার্স হায়দ্রাবাদ। ইতোমধ্যেই অনুশীলন শুরু করে দিয়েছেন হায়দ্রাবাদের সেরা অলরাউন্ডার সাকিব। প্রথম প্রস্তুতি ম্যাচে না খেললেও দ্বিতীয় প্রস্তুতি ম্যাচে খেলেছেন। ব্যাট হাতে ঝড় তুলেছিলেন রাজীব গান্ধী আন্তর্জাতিক স্টেডিয়ামে। এখানেই হায়দ্রাবাদ তাদের ক্যাম্প শুরু করেছে।

৭ বছর আইপিএলের দল কলকাতা নাইট রাইডার্সে খেলেছেন সাকিব। তবে, ১১তম আসরের আগে সাকিবকে ছেড়ে দেয় শাহরুখ খানের দলটি। নিলামে সেই সুযোগকে সাকিবকে হাতছাড়া করেনি হায়দ্রাবাদ। ২ কোটি ভারতীয় রূপিতে বাংলাদেশের ক্রিকেটের অন্যতম সেরা অলরাউন্ডারকে কিনে নেয় হায়দ্রাবাদ। সাকিব তার পরিবার নিয়ে ভারতে অবস্থান করছেন।

দ্বিতীয় প্রস্তুতি ম্যাচে হায়দ্রাবাদের ক্রিকেটাররা দুই ভাগে বিভক্ত হয়ে খেলেছেন। সাকিব খেলেছেন টিম রাইজার্সে, প্রতিপক্ষ হয়ে খেলেছে টিম সান। টিম সান ২০ ওভারে ৫ উইকেট হারিয়ে ২০০ রান তোলে। সাকিবের দল ২০ ওভারে ৫ উইকেট হারিয়ে তোলে ১৯৪ রান। টিম সানের রিকি ভুই ৩৯ বলে সর্বোচ্চ ৬৫ রান করেন। আর মনিষ পান্ডে ২৭ বলে ৪৭ রান করে অপরাজিত থাকেন। টিম রাইজার্সের কার্লোস ব্রাথওয়েইট ৩০ রানের বিনিময়ে তুলে নেন ৩ উইকেট। বিপুল শর্মা ২৩ রান দিয়ে পান একটি উইকেট।

বিজ্ঞাপন

টিম রাইজার্সের তন্ময় আগারওয়াল ৩০ বলে ৫১ রান করে অপরাজিত থাকেন। সাকিব মাত্র ১৮ বল মোকাবেলা করে করেন অপরাজিত ৩৭ রান। টিম সানের খলিল আহমেদ ২৩ রানের বিনিময়ে নেন দুটি উইকেট। আর সন্দীপ শর্মা ৩৪ রানের বিনিময়ে তুলে নেন দুটি উইকেট।

এর আগে নিজেদের অফিসিয়াল ফেসবুক পেজে সাকিবকে নিয়ে হায়দ্রাবাদ লিখেছে, ‘অলরাউন্ডার সাকিব আল হাসান যোগ দিয়েছেন দলে। তার প্রথম ম্যাচ দেখতে অধীর অপেক্ষায়।’ পরে সাকিবকে নিয়ে আরেকটি পোস্ট করে দলটি, ‘২০১৮ আইপিএলে আমাদের তারকা সাকিব ব্যাট ও বল হাতে জ্বলে উঠতে তৈরি। আপনি তৈরি তো? আপনার টিকিট কেটে রাখুন বেশ কিছু ভালো ম্যাচ দেখার জন্য।’

বিজ্ঞাপন

এদিকে, এক ভিডিও বার্তায় হায়দ্রাবাদকে সমর্থন করার আহ্বান করে সাকিব জানান, ‘আমি মনে করি, আমরা এমন একটি দল, যারা শিরোপা জেতার জন্যই খেলব। অবশ্যই এটি একটি লম্বা টুর্নামেন্ট। সবাইকে ফিট থাকতে হবে এবং ছন্দে থেকে শেষ পর্যন্ত খেলতে হবে। যেভাবে সমর্থন দিচ্ছেন, সেভাবেই দিতে থাকুন। আশা করি, আপনাদের জন্য গৌরব বয়ে আনতে পারব।’

সানরাইজার্স হায়দ্রাবাদ: ভুবনেশ্বর কুমার (রিটেইন), শিখর ধাওয়ান, সাকিব আল হাসান, কেন উইলিয়ামসন, মনিষ পান্ডে, কার্লোস ব্রাথওয়েইট, ইউসুফ পাঠান, ঋদ্ধিমান সাহা, রশিদ খান, রিকি ভুই, দীপক হুদা, সিদ্ধার্ত কাউল, সন্দীপ শর্মা, খলিল আহমেদ, ক্রিস জর্ডান, গোস্বামী, মোহাম্মদ নবী, বাসিল থাম্পি, বিল্লি স্টানলেক, নটারাজন, মেহেদি হাসান, শচীন বেবি, বিপুল শর্মা, তন্ময় আগারওয়াল এবং অ্যালেক্স হেলস।

সারাবাংলা/এমআরপি

বিজ্ঞাপন

বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন
‘হামলাকারীরা চিহ্নিত সন্ত্রাসী, দ্রুত বিচারের আওতায় আনা হবে’আগস্টকে দ্রোহের মাস হিসেবে পালন করুন: রব‘আইন প্রয়োগ হবে সন্ত্রাসীদের ওপর, শিক্ষার্থীদের ওপর নয়’৫ ঘণ্টা পর শিক্ষকদের জিম্মায় ১২ শিক্ষার্থীর মুক্তিকুবি শিক্ষকদের ক্যাম্পাসে প্রবেশে বাধা, মানববন্ধন করলেন ৬ জনইন্টারনেট বন্ধের ধাক্কায় জুলাইয়ে রেমিট্যান্স ১৯০ কোটি ডলারশিক্ষার্থী হতাহত ও ধ্বংসযজ্ঞে সিভাসু শিক্ষকদের উদ্বেগশিক্ষার্থী আটক হলে ‘উদ্ধার করবে’ চবি প্রশাসনআবু সাঈদ নিহতের ঘটনায় সাক্ষ্য নেবে বিচার বিভাগীয় তদন্ত কমিশনশেখ হাসিনার নেতৃত্বের প্রতি অকুণ্ঠ সমর্থন আইসিসি প্রসিকিউটরের সব খবর...
বিজ্ঞাপন