বিজ্ঞাপন

সাতক্ষীরায় স্বেচ্ছাসেবী রক্তদান সংগঠনের কাউন্সিল গঠন

October 17, 2021 | 5:00 pm

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট

সাতক্ষীরা: ‘যত্রতত্র ধুমপান নয়, মাদক মুক্ত সাতক্ষীরা চাই, ছাড়ব মাদক, দেবো রক্ত, গড়ব মানবতার সম্পর্ক’ এই প্রতিপাদ্যকে সামনে রেখে সাতক্ষীরায় স্বেচ্ছাসেবী রক্তদান সংগঠন ‘অনির্বাণ ফাউন্ডেশনের’ মিলন মেলা ও উপদেষ্টা কাউন্সিল গঠিত হয়েছে। রোববার (১৭ অক্টোবর) দুপুরে শহরের অদূরে মোজাফ্ফার গার্ডেন অডিটোরিয়ামে এই মিলন মেলা ও কাউন্সিল গঠন করা হয়।

বিজ্ঞাপন

সংগঠনটির সভাপতি আশিক জামানের সভাপতিত্বে ও সদস্য সাগর হোসেনের সঞ্চালনায় অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন সাতক্ষীরা চিফ জুডিসিয়াল ম্যাজিস্ট্রেটের জে.পি ইদ্রিস আলি। এসময় আরও বক্তব্য রাখেন, অনির্বাণ ফাউন্ডেশনের উপদেষ্টা মো.কামরুজ্জামান বুলু, গোলাম রাব্বানি, খলিলুর রহমান,মশিউর রহমান, অনির্বাণ ফাউন্ডেশনের প্রতিষ্ঠাতা সভাপতি জিয়াউর রহমান প্রমূখ।

বক্তারা বলেন, স্বেচ্ছাসেবী রক্তদান সংগঠনের কর্মীরা সবসময় অসহায় মানুষের পাশে থেকে কাজ করেন। এ সময় তারা জেলার সমস্ত রক্তদান সংগঠনকে একত্রে কাঁধে কাঁধ মিলিয়ে স্বেচ্ছায় কাজ করার আহ্বান জানান। অনুষ্ঠানে জেলার ১০টি স্বেচ্ছাসেবী রক্তদান সংগঠনকে সম্মাননা স্বারক প্রদান করা হয় এবং অনির্বাণ ফাউন্ডেশনের ১৩ সদস্য বিশিষ্ট সাতক্ষীরার একটি উপদেষ্টা কাউন্সিল গঠন করা হয়।

বিজ্ঞাপন

সারাবাংলা/এসএসএ

Tags:

বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন