বিজ্ঞাপন

চার্লস ফিরেছেন, ম্যাককালামের সঙ্গী হয়েছেন গেইল

December 13, 2017 | 7:53 pm

সারাবাংলা ডেস্ক

বিজ্ঞাপন

এবারের বিপিএলে বিগ বাজেটের দল গড়েছিল রংপুর রাইডার্স। লিগ পর্বে চতুর্থ দল হিসেবে উঠেছিল পরের রাউন্ডে। এলিমিনেটরে ক্রিস গেইলের সেঞ্চুরিতে রংপুর হারায় খুলনাকে। দ্বিতীয় কোয়ালিফায়ারে জনসন চার্লসের সেঞ্চুরিতে হারায় কুমিল্লাকে। আর ফাইনালে গেইলের অতিমানবীয় সেঞ্চুরিতে হারায় ঢাকা ডায়নামাইটসকে।

শিরোপা জেতানোর ফাইনালে হাফ-সেঞ্চুরি হাঁকিয়ে অপরাজিত থাকেন নিউজিল্যান্ডের সাবেক দলপতি ব্রেন্ডন ম্যাককালাম। রংপুরের হাতে শিরোপা তুলে দিয়ে ফাইনালের পরদিনই বাংলাদেশ ছেড়েছেন গেইল-চার্লস-ম্যাককালাম।

এবারের আসরে গেইল ২টি সেঞ্চুরি, ২টি হাফ-সেঞ্চুরিতে তুলে নিয়েছেন আসরের সর্বোচ্চ ৪৮৫ রান। ফাইনালের আগে এলিমিনেটর ম্যাচে খুলনার বিপক্ষে করেছিলেন ১৪টি ছক্কায় অপরাজিত ১২৬ রান। আর ফাইনালে ৬৯ বলে ১৪৬ রানের বিধ্বংসী ইনিংস খেলার পথে হাঁকিয়েছেন ১৮টি ছক্কা।

বিজ্ঞাপন

রংপুরকে চ্যাম্পিয়ন করার পর একদিনও ঢাকায় থাকলেন না গেইল-চার্লস-ম্যাককালাম। বুধবার (১৩ ডিসেম্বর) সকালে ওয়েস্ট ইন্ডিজ ফিরে গেছেন জনসন চার্লস। আর দুপুর ১টা ৪০ মিনিটে ব্রেন্ডন ম্যাককালামের সঙ্গে একই ফ্লাইটে নিউজিল্যান্ডে উড়ে গেছেন গেইল। ক্যারিবীয়ার এই ড্যাশিং ওপেনার নিজ দেশে না ফেরার কারণ, নিউজিল্যান্ডে ওয়ানডে সিরিজে নেবেন। ২০ ডিসেম্বর থেকে নিউজিল্যান্ডের বিপক্ষে শুরু হচ্ছে ওয়েস্ট ইন্ডিজের ওয়ানডে সিরিজ। তাই নিউজিল্যান্ডের সাবেক দলপতি এবং রংপুরে খেলা বিপিএল সতীর্থ ম্যাককালামের সঙ্গেই বিমানে চাপেন গেইল।

সারাবাংলা/এমআরপি/১৩ ডিসেম্বর ২০১৭

বিজ্ঞাপন

বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন