বিজ্ঞাপন

রাজশাহীতে চুরি হওয়া অটোরিকশা ৪ দিন পর উদ্ধার

October 20, 2021 | 3:32 pm

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট

রাজশাহী: রাজশাহী মহানগরীতে চুরি হওয়া একটি অটোরিকশা চার দিন পর উদ্ধার করেছে ‍রাজশাহী মেট্রোপলিটন পুলিশের (আরএমপি) কাশিয়াডাঙ্গা থানা পুলিশ। চুরিতে জড়িত অভিযোগে একজনকে গ্রেফতার করা হয়েছে।

বিজ্ঞাপন

গত ১৫ অক্টোবর সন্ধ্যার দিকে অটোরিকশাটি চুরির পর মামলা দায়ের করেন মালিক মো. আবু সাইদ। পরে মঙ্গলবার (১৯ অক্টোবর) বিকেলে রিকশাটি উদ্ধার করেছে কাশিয়াডাঙ্গা থানা পুলিশ।

এ ঘটনায় গ্রেফতার আসামির নাম মো. আল-আমিন (২৫)। তিনি রাজশাহী মহানগরীর কাশিয়াডাঙ্গা থানার মোল্লাপাড়া গ্রামের মো. সাহেব আলীর ছেলে মো. আল-আমিন (২৫)।

রাজশাহী মেট্রোপলিটন পুলিশের গণমাধ্যম শাখা জানিয়েছে, গত ১৫ অক্টোবর সন্ধ্যা ৭টার দিকে অটোরিকশাচালক আবু সাইদ কাশিয়াডাঙ্গা থানার হড়গ্রাম পীর সাহেবপাড়া এলাকায় অটোরিকশাটি রেখে তার বাড়িতে যান। কিছুক্ষণ পর সেখানে গিয়ে দেখেন অটোরিকশাটি নেই। অনেক খোজাঁখুজি করেও অটোরিকশাটি না পেয়ে অজ্ঞাতনামা ব্যক্তির বিরুদ্ধে কাশিয়াডাঙ্গা থানায় মামলা দায়ের করেন তিনি।

বিজ্ঞাপন

মামলা দায়ের হলে কাশিয়াডাঙ্গা থানা পুলিশ অটোরিকশাটি খুঁজতে শুরু করে। শেষ পর্যন্ত মঙ্গলবার বিকেল সাড়ে ৪টার দিকে নগরীর কাশিয়াডাঙ্গা থানার চারখুটার মোড় থেকে প্রাপ্ত তথ্যের ভিত্তিতে আসামি মো. আল-আমিনকে গ্রেফতার করে অটোরিকশাটি উদ্ধার করা হয়।

সারাবাংলা/টিআর

Tags: ,

বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন