বিজ্ঞাপন

২০২৭ পর্যন্ত বার্সেলোনাতেই থাকছেন আনসু ফাতি

October 21, 2021 | 12:16 pm

স্পোর্টস ডেস্ক

লিওনেল মেসি বার্সেলোনা ছাড়ার পর ১০ নম্বর জার্সি তুলে দেওয়া হয় আনসু ফাতির গায়ে। মেসির রেখে যাওয়া জার্সির ভার বইতে পারবেন তো আনসু ফাতি? এমন প্রশ্ন ভেসে আসছিল এই তরুণ স্প্যানিশ ফরোয়ার্ডের দিকে। তবে চলতি মৌসুমে যতটুকু সুযোগ পেয়েছেন নিজের সামর্থ্য প্রমাণ করেছেন ফাতি। তাকে ঘিরেই যে নতুন স্পোর্টিং পরিকল্পনা সাজাচ্ছে বার্সেলোনা। তাই তো এবার তার সঙ্গে আরও সাড়ে পাঁচ বছরের জন্য ক্লাবটির সঙ্গে চুক্তিবদ্ধ হয়েছেন তিনি।

বিজ্ঞাপন

বার্সার সঙ্গে নতুন স্বাক্ষরিত এই চুক্তিতে ২০২৭ সাল পর্যন্ত ক্লাবটিতেই থাকবেন আনসু ফাতি। এই চুক্তিতে তার রিলিজ ক্লজ ধরা হয়েছে এক বিলিয়ন ইউরোরও বেশি। বুধবার বিষয়টি নিশ্চিত করেছে বার্সা। ১৮ বছর বয়সী এই স্প্যানিশ ফরোয়ার্ডের ক্লাবের সঙ্গে এখনও দুই বছর চুক্তির মেয়াদ বাকি।

চুক্তি শেষের আগেই ফাতির সঙ্গে চুক্তি বর্ধিত করল বার্সেলোনা। এখন পর্যন্ত সব প্রতিযোগিতা মিলিয়ে কাতালান ক্লাবটির হয়ে ৪৭টি ম্যাচ খেলেছেন ফাতি। ২০১৯ সালে ক্লাবটির জার্সিতে অভিষেক হয় বার্সার। যদিও গত মৌসুমের লম্বা সময় ধরে মাঠের বাইরে ছিলেন এই তারকা।

এরপর গত মাসেই ১০ মাসের ইনজুরি শেষে মাঠে ফিরেছেন তিনি। বার্সেলোনার হয়ে এখন অবধি ১৫ গোল করেছেন ফাতি। কয়েকদিন আগে পেদ্রির সঙ্গে চুক্তি নবায়ন করেছে বার্সা। অর্থনৈতিক দুরাবস্থায় পড়া ক্লাবটি এবার ফাতির সঙ্গেও চুক্তি নবায়ন করল। ভবিষ্যতের দিকে যে ভালোভাবেই নজর দিছে বার্সা, সেটিও স্পষ্ট বোঝা যাচ্ছে।

বিজ্ঞাপন

সারাবাংলা/এসএস

Tags: , ,

বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন