বিজ্ঞাপন

সাবিনার টানা জোড়া গোল; সেমিতে সেথু এফসি

April 6, 2018 | 5:34 pm

স্টাফ করেসপন্ডেন্ট

বিজ্ঞাপন

ঢাকাঃ গোলের ধারা অব্যাহত রেখেছে সাবিনা। জয়ের ধারায় আছে তার দল সেথু এফসিও। বাংলাদেশের অধিনায়কের জোড়া গোলে ম্যাচ জিতে নিয়েছে তামিলনাড়ুর দলটি। এ নিয়ে চার ম্যাচে গোল পেলেন সাবিনা। সঙ্গে টানা জোড়া গোলও এসেছে তার পা থেকে।

লাগাতার চার ম্যাচে গোল করলেন দেশ সেরা এই গোল মেশিন। এ ম্যাচসহ তার গোল সংখ্যা দাঁড়ালো ছয়ে।

আজ শুক্রবার ম্যাচটি অনুষ্ঠিত হয়। প্রথমবারের মতো ফ্র্যাঞ্চাইজিভিত্তিক হিরো ইন্ডিয়ান উইমেন লিগে ইন্দ্রিরা গান্ধী একাডেমি এসই’র বিপক্ষে ৩-১ ব্যবধানে জয় পেয়েছে সেথু এফসি।

বিজ্ঞাপন

ম্যাচের ২৭ মিনিটেই এগিয়ে যায় সাবিনার দল। গোল করেন ইন্দুমাথির। এর আগের ম্যাচেও গোল করেছিলেন এই স্ট্রাইকার। ৩৪ মিনিটে দলকে সমতায় ফেরান ইন্দ্রিরা গান্ধী একাডেমি এসই প্রদীপা সেকার। প্রথমার্ধ ১-১ ব্যবধানে দ্বিতীয়ার্ধ শুরু হয়।

৭৩ মিনিটে একা ডিফেন্ডারকে পেয়েও গোল বঞ্চিত হন সাবিনা। বল বারের সাইড দিয়ে মেরে দেন। তার তিন মিনিট পরে ডান প্রান্ত থেকে গোলরক্ষকের মাথার উপর দিয়ে বাড়িয়ে দেয়া পাস পান সাবিনা। বল জালে জড়াতে খুব একটা কষ্ট করতে হয়নি এই গোলমেশিনের।

৮১ মিনিটে পেয়ে যান নিজের দ্বিতীয় গোলটি। মাঝমাঠ থেকে স্বতীর্থে বাড়িয়ে দেয়া পাস ডি বক্সের ভেতরে ঢুকছে, এমন সময় রানিং বলের উপর শট দেন সাবিনা। বল বেঁকে ঠিকানা খুঁজে পায়।

বিজ্ঞাপন

৩-১ ব্যবধানে জয় তুলে নেয় তামিলনাড়ুর সেথু এফসি।

এর আগের ম্যাচে ইন্ডিয়া রাশ সোকার লিগের বিপক্ষে জোড়া গোল করেছিলেন তিনি।

নিজের তৃতীয় ম্যাচে সাবিনার গোলে ওডিশার রাইজিং স্টুডেন্টের বিপক্ষে ২-০ গোলে জিতেছে তামিলনাড়ুর দলটি। তার আগের ম্যাচে গোকুলাম কেরালা এফসির বিপক্ষে গোল করে ম্যাচ বগলদাবা করেছিলেন বাংলাদেশ জাতীয় ফুটবল দলের অধিনায়ক।

লিগের প্রাথমিক পর্বের শেষ ম্যাচ সেথু এফসি খেলবে ৮ এপ্রিল। রাইজিং স্টুডেন্ট ক্লাবের বিপক্ষে। এই ম্যাচ পয়েন্ট টেবিলের শীর্ষে ওঠার লড়াই মাত্র। সেমি ফাইনাল নিশ্চিত করে ফেলেছে তার দল। সেথুর সঙ্গে টেবিলের শীর্ষে থেকে শেষ চারে পা রেখেছে ইস্টার্ন স্পোর্টিং ইউনিয়ন।

বিজ্ঞাপন

ভারতযাত্রার আগে মালদ্বীপ মাতিয়েছেন সাবিনা। খেলেছেন এএফএম উইমেন্স চ্যাম্পিয়নশিপে মালদ্বীপ ন্যাশনাল ডিফেন্স ফোর্সের হয়ে। দুই প্রতিযোগিতাতেই মালদ্বীপ মাতিয়েছিলেন বাংলাদেশের স্ট্রাইকার। ফুটসালে ৬ ম্যাচে ৫ হ্যাটট্রিকসহ সাবিনা করেছিলেন ৩৭ গোল। টুর্নামেন্ট সেরা হওয়ার পাশাপাশি ৬ ম্যাচের ৫ টিতেই সেরা হয়েছিলেন।

সারাবাংলা/জেএইচ

বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন