বিজ্ঞাপন

নেত্রকোনায় ইউপি চেয়ারম্যান প্রার্থীর বাড়িতে হামলা, টাকা লুট

October 28, 2021 | 4:23 pm

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট

নেত্রকোনা: নেত্রকোনার বারহাট্টায় ৬ নম্বর সিংধা ইউনিয়ন পরিষদ নির্বাচনে চেয়ারম্যান পদে স্বতন্ত্র প্রার্থী মো. সুজন চৌধুরীর বাড়িঘরে হামলা চালিয়ে ভাঙচুর ও লুটপাট করা হয়েছে। সুজন চৌধুরীর অভিযোগ, তাকে হত্যার উদ্দেশ্যেই এই হামলা চালানো হয়েছিল।

বিজ্ঞাপন

বুধবার (২৭ অক্টোবর) দিবাগত মধ্য রাতে উপজেলার ৬ নম্বর সিংধা ইউনিয়নের ভাটিপাড়া গ্রামে সুজন চৌধুরীর বাড়িঘরে এ হামলার ঘটনা ঘটে। এসময় দু’জন আহতও হন।

পুলিশ ও স্থানীয়রা জানিয়েছেন, বুধবার রাত দেড়টার দিকে ভাটিপাড়া গ্রামের স্বতন্ত্র প্রার্থী মো. সুজন চৌধুরীর বাড়িঘরে হামলা চালায় মুখোশধারী কিছু দুর্বৃত্ত। এসময় তারা প্রার্থীর ঘরে থাকা চেয়ার-টেবিলসহ আসবাবপত্র ভাঙচুর করে নগদ তিন লাখ ৭০ হাজার টাকা লুট করে নিয়ে গেছে।

ইউপি নির্বাচনে স্বতন্ত্র প্রার্থী মো. সুজন চৌধুরী বলেন, ‘ঘটনার সময় আমি ঘরে ছিলাম না। আমাকে খুন করার উদ্দেশ্যে এই হামলা চালায় দুর্বৃত্তরা।’ নির্বাচনে চেয়ারম্যান পদে স্বতন্ত্র প্রার্থী হিসেবে প্রতিদ্বন্দ্বিতা করার ঘোষণা দেওয়ায় প্রতিপক্ষ নৌকা প্রতীকের সমর্থকদের হামলার জন্য তিনি দায়ী করেছেন।

বিজ্ঞাপন

বারহাট্টা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মিজানুর রহমান হামলার তথ্য নিশ্চিত করে বলেন, খবর পেয়ে পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করেছে। লিখিত অভিযোগ পেলে আইনি ব্যবস্থা নেওয়া হবে।

সারাবাংলা/টিআর

Tags: , ,

বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন