বিজ্ঞাপন

সিরাজগঞ্জের ১৫ কিলোমিটার মহাসড়ক জুড়ে তীব্র যানজট

November 1, 2021 | 4:00 pm

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট

সিরাজগঞ্জ: সিরাজগঞ্জের ঢাকা-উত্তরবঙ্গ মহাসড়কের ঝুঁকিপূর্ণ নলকা সেতুর ওপরে এবং আশেপাশের রাস্তায় মেরামত কাজ চলায় মহাসড়কের ১৫ কিলোমিটার এলাকাজুড়ে তীব্র যানজটের সৃষ্টি হয়েছে। ফলে দূরপাল্লার অনেক বাস সিরাজগঞ্জ শহরের ভিতর দিয়ে ঢুকে আঞ্চলিক মহাসড়ক দিয়ে চলাচল করছে। তবে বিকেল নাগাদ মহাসড়ক স্বাভাবিক হয়ে যাবে বলে জানিয়েছেন পুলিশের ট্রাফিক বিভাগ।

বিজ্ঞাপন

সোমবার (১ নভেম্বর) সকালে নলকা সেতুর ওপরে মেরামত কাজ শুরু করলে এই সেতুকে কেন্দ্র করে উভয় পাশে থেমে থেমে এ যানজটের সৃষ্টি হয়। দুপুর থেকে এর তীব্রতা বাড়ছে। যা ধীরে ধীরে নলকা সেতুর পূর্ব পাশে ঝাঐল ওভার ব্রিজ ও সেতুর পশ্চিম দিকে হাটিকুমরুল গোলচত্বর এলাকা পর্যন্ত প্রায় ১৫ কিলোমিটার এলাকা জুড়ে যানজট সৃষ্টি হয়েছে।

বিষয়টি নিশ্চিত করে হাটিকুমরুল গোলচত্বর এলাকায় দায়িত্বরত ট্রাফিক ইন্সপেক্টর (টিআই) মো. রফিকুল ইসলাম বিকেল সাড়ে ৩টার দিকে সারাবাংলাকে বলেন, ‘নলকা সেতুর ওপর সংস্কার কাজ মাত্রই শেষ হয়েছে। কিন্তু আশেপাশের মহাসড়কে কিছু ভাঙা রাস্তার কাজ চলমান রয়েছে। যা শেষ হতে আরও ঘণ্টা খানেক সময় লাগবে।’

বিজ্ঞাপন

তিনি আরও বলেন, ‘এছাড়া একটি লেন বন্ধ করে আরেক লেন দিয়ে গাড়ি ছাড়তে হয়েছে। ফলে এই যানজটের সৃষ্টি হয়েছে।’ তবে ঘণ্টা খানেকের মধ্যেই মহাসড়কে যান চলাচল স্বাভাবিক হয়ে আসবে বলে আশা করছেন তিনি।

সারাবাংলা/পিটিএম

Tags: ,

বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন