বিজ্ঞাপন

চসিকের কর আদায়ে যুক্ত হতে চায় বিকাশ

November 1, 2021 | 8:58 pm

সারাবাংলা ডেস্ক

চট্টগ্রাম ব্যুরো: চট্টগ্রাম সিটি করপোরেশনের কর ও বিভিন্ন খাতের ফি আদায়ে যুক্ত হওয়ার প্রস্তাব দিয়েছে মোবাইল ফোনভিত্তিক অর্থ স্থানান্তর সেবাদানকারী প্রতিষ্ঠান বিকাশ।

বিজ্ঞাপন

সোমবার (১ নভেম্বর) সকালে নগরীর টাইগারপাসে করপোরেশনের অস্থায়ী কার্যালয়ে সিটি মেয়র রেজাউল করিম চৌধুরীর সঙ্গে সাক্ষাৎ করে এ প্রস্তাবনা দেন বিকাশের কর্মকর্তারা।

সংবাদ বিজ্ঞপ্তিতে জানানো হয়েছে— সাক্ষাতে বিকাশ কর্মকর্তারা জানান, বিকাশ অ্যাপের মাধ্যমে মোবাইলে বিদ্যুৎ, ওয়াসা, গ্যাস ও টেলিফোন বিল পরিশোধের ব্যবস্থা আছে। সব ধরনের আর্থিক লেনদেনের ক্ষেত্রে বিকাশের পক্ষ থেকে বিভিন্ন ছাড়ের ব্যবস্থা আছে এবং এর মাধ্যমে অর্থ স্থানান্তর নিরাপদ। বিকাশ চট্টগ্রাম সিটি করপোরেশনের সঙ্গে অংশীদারী ভিত্তিতে বিভিন্ন ফি ও কর আদায় সেবা চালু করতে চায়।

মেয়র তাদের প্রস্তাব শোনেন এবং নাগরিক সেবার স্বার্থে সাশ্রয়ী হলে সেটা গ্রহণের আশ্বাস দেন বলে সংবাদ বিজ্ঞপ্তিতে জানানো হয়েছে।

বিজ্ঞাপন

এসময় চসিকের প্রধান রাজস্ব কর্মকর্তা মো. নজরুল ইসলাম, মেয়রের একান্ত সচিব মুহাম্মদ আবুল হাশেম, বিকাশের উপদেষ্টা আব্দুল আজিজ খান, মহাব্যবস্থাপক আবু সালেহ মো. মঈনুদ্দিন, এস এম বেলাল আহমেদ, আঞ্চলিক ব্যবস্থাপক সরোয়ার জাহান শাকিল উপস্থিত ছিলেন।

সারাবাংলা/আরডি/টিআর

Tags: , ,

বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন