বিজ্ঞাপন

বাবাকে সাহায্য করতে সড়কে এসে প্রাণ গেল শিশুর

November 2, 2021 | 2:25 pm

স্টাফ করেসপন্ডেন্ট

ঢাকা: রাজধানীর মহাখালী ফ্লাইওভারের নিচে বিআরটিসির বাসের ধাক্কায় রনি (১২) নামে এক শিশু নিহত হয়েছে। দুর্ঘটনায় তার বাবাও আহত হয়েছেন।

বিজ্ঞাপন

মঙ্গলবার (২ নভেম্বর) বেলা সাড়ে ১১টার দিকে এই দুর্ঘটনা ঘটে। মুমূর্ষু অবস্থায় তাকে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে আসলে কর্তব্যরত চিকিৎসক মৃত ঘোষণা করেন।

মৃত রনি পটুয়াখালীর দুমকি উপজেলার পাঙ্গাসা গ্রামের ভ্যানচালক অলিউল্লাহর ছেলে। দুই ভাইবোনের মধ্যে রনি ছোট। পরিবারের সঙ্গে থাকতো মহাখালী সাত তলা বস্তিতে।

রনি বাবা অলিউল্লাহ বলেন, তিনি নিজে ভ্যানগাড়ি চালান। রনি মাঝেমধ্যে আমাকে সাহায্য করে। আজ মহাখালী ডিওএইচএস থেকে ভ্যানগাড়িতে ইট নিয়ে সাততলা বস্তিতে যাচ্ছিলেন। এসময় ভ্যানের পেছন থেকে ঠেলছিল রনি। মহাখালী ফ্লাইওভার ব্রিজের নিচে আসলে বিআরটিসি পরিবহনের একটি দ্বিতল বাস ভ্যানটিকে ধাক্কা দেয়।

বিজ্ঞাপন

তিনি আরও বলেন, এতে ভ্যানটি উল্টে যায়, রাস্তায় ছিটকে পড়ে রনি। ওই বাসের চাকা রনির ওপর দিয়ে উঠে যায়। এতে রনির বাবাও সামন্য আহত হন।

ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালের পুলিশ ফাঁড়ির ইনচার্জ (পরিদর্শক) মো. বাচ্চু মিয়া মৃত্যুর বিষয়টি নিশ্চিত করে জানান, লাশ ময়নাতদন্তের জন্য মর্গে রাখা হয়েছে।

এদিকে বনানী থানার এসআই মোখলেসুর রহমান বলেন, শুনেছি মহাখালী ফ্লাইওভারের নিচে একটি দুর্ঘটনা ঘটেছে।

বিজ্ঞাপন

সারাবাংলা/এসএসআর/এএম

Tags: ,

বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন