বিজ্ঞাপন

‘ভারতীয় সাংবাদিকরা টু দ্য পয়েন্টে প্রশ্ন করে’

November 2, 2021 | 7:20 pm

এন্টারটেইনমেন্ট ডেস্ক

ভারত থেকে দেশে ফিরেই গুলশান-১ এ ‘রেহানা মরিয়ম নূরের‘ কার্যালয়ে এক অনানুষ্ঠানিক আড্ডায় অভিনয়ে পথচলার গুরুত্বপূর্ণ সঙ্গী সংবাদকর্মীদের ডেকেছিলেন অভিনয়শিল্পী আজমেরী হক বাঁধন। অনাড়ম্বর অথচ আন্তরিক ওই আড্ডায় বাঁধনহারা বাঁধন কথা বলেছেন তার ব্যক্তিজীবন, রেহানা হয়ে উঠার গল্প ও সদ্যই ভারতে শুটিং করা নেটফ্লিক্সের ছবি খুফিয়ার খুঁটিনাটি নিয়ে। আরও বলেছেন দেশের বিনোদন সাংবাদিকতা ও ভারতের সাংবাদিকদের সঙ্গে তার অভিজ্ঞতার কথাও।

বিজ্ঞাপন

আজকের বাঁধন হয়ে ওঠার পিছনে সাংবাদিকদের অবদান কৃতজ্ঞতার সঙ্গে স্মরণ করেছেন অনুষ্ঠানের শুরুতেই। একই সঙ্গে বললেন, কিছু সংবাদ প্রকাশিত হয়েছে তার সঙ্গে কথা না বলে। এতে তার ব্যক্তিজীবন ক্ষতিগ্রস্থ হয়েছে।

খুফিয়াতে অভিনয় করতে ভারতীয় সাংবাদিকদের মুখোমুখি হওয়ার অভিজ্ঞতাও আড্ডাচ্ছলে জানালেন সাংবাদিকদের। ভারতের সংবাদকর্মীদের সঙ্গে আমাদের দেশের সাংবাদিকতার পার্থক্য জানালেন এভাবে— আমাদের এখানে কাউকে যদি বলা হয়, নিউজটা প্রকাশের আগে আমাকে দেখিয়ে নিয়েন। তাহলে তিনি হয়তো ভালোভাবে নেন না কথাটা। কিন্তু তারা আমার ব্যক্তি জীবন নিয়ে প্রশ্ন করার পর তারা প্রকাশ করার আগে আমাকে ড্রাফট দেখিয়ে নিয়েছে। আর তারা ‘টু দ্য পয়েন্টে’ প্রশ্ন করে।

বিজ্ঞাপন

সারাবাংলা/এজেডএস

Tags: ,

বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন