বিজ্ঞাপন

অপহরণ মামলায় যুবক গ্রেফতার

November 3, 2021 | 10:14 pm

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট

নেত্রকোনা: জেলার মদন উপজেলায় এক স্কুলছাত্রী অপহরণ মামলায় সুমন মিয়া (৩৫) নামে এক যুবককে গ্রেফতার করেছে পুলিশ। সুমন মিয়া উপজেলার তিয়শ্রী ইউনিয়নের দৌলতপুর গ্রামের অবসরপ্রাপ্ত পুলিশ সদস্য ও বীর মুক্তিযোদ্ধা সাহের উদ্দিনের ছেলে।

বিজ্ঞাপন

ভুক্তভোগীর বাবা মঙ্গলবার (২ নভেম্বর) রাতে সুমন মিয়াকে আসামি করে মামলা দায়েরে পর তাকে নিজ বাড়ি থেকে গ্রেফতার করা হয়।

বুধবার (৩ নভেম্বর) দুপুরে সুমন মিয়াকে নেত্রকোনা জেল হাজতে প্রেরণ করা হয়। একইসঙ্গে ওই স্কুল ছাত্রীকে ডাক্তারি পরীক্ষার জন্য নেত্রকোনা আধুনিক সদর হাসপাতালে পাঠানো হয়।

মামলা সূত্রে জানা যায়, ২১ অক্টোবর ওই স্কুল ছাত্রী তার মায়ের সঙ্গে প্রকৃতির ডাকে সাড়া দিতে ঘর থেকে বের হলে ওৎ পেতে থাকা সুমন মিয়া মুখ চেপে ধরে মায়ের সামনেই তাকে তুলে নিয়ে যায়। তার বাবা রাতের অন্ধকারে খোঁজাখুঁজি করলেও তাকে কোথাও খুঁজে পাননি। পরে তিনি ২২ অক্টোবর থানায় লিখিত অভিযোগ দায়ের করলে স্থানীয় মাতব্বররা একাধিক সালিশ বৈঠক করে ২৫ অক্টোবর অভিযুক্ত সুমন মিয়ার কাছ থেকে ওই স্কুলছাত্রীকে উদ্ধার করেন। তবে বিষয়টি বাবা না মেনে ২ নভেম্বর সুমন মিয়াকে আসামি করে একটি অপহরণ মামলা দায়ের করেন।

বিজ্ঞাপন

নেত্রকোনার মদন থানার ওসি মুহাম্মদ ফেরদৌস আলম জানান, ভিকটিমের বাবার অভিযোগের প্রেক্ষিতে স্কুল শিক্ষার্থীকে উদ্ধার করা হয়েছে। অভিযুক্ত সুমনকে গ্রেফতার করা হয়েছে। এ ব্যাপারে তার বিরুদ্ধে একটি অপহরণ মামলা রয়েছে।

সারাবাংলা/একেএম

Tags: ,

বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন