বিজ্ঞাপন

দুই চ্যাম্পিয়নের দেখা মিলবে আজ?

April 7, 2018 | 2:18 pm

সারাবাংলা ডেস্ক ।।

বিজ্ঞাপন

এপ্রিলের প্রথম সপ্তাহ, তাতেই ইউরোপিয়ান লিগের দুইটি মেজর শিরোপার চ্যাম্পিয়নদের দেখা মিলতে পারে। আজ রাতে ইংলিশ প্রিমিয়ার লিগে মাঠে ম্যানচেস্টার সিটি এবং ম্যানচেস্টার ইউনাইটেড। এদিকে, জার্মানির বুন্দেসলিগায় মাঠে নামবে বায়ার্ন মিউনিখ এবং অগসবার্গ।

ইংলিশ প্রিমিয়ারে ম্যানচেস্টার সিটি-ম্যানচেস্টার ইউনাইটেড ম্যাচ শুরু হবে বাংলাদেশ সময় রাত সাড়ে দশটায়, দেখাবে স্টার স্পোর্টস সিলেক্ট ২। আর তার আগে জার্মানির লিগ বুন্দেসলিগায় সন্ধ্যা সাড়ে সাতটায় বায়ার্নের মুখোমুখি হবে অগসবার্গ, দেখাবে স্টার স্পোর্টস ২।

ইংলিশ প্রিমিয়ারে এখনও শীর্ষে ম্যানচেস্টার সিটি, দুইয়ে ম্যানচেস্টার ইউনাইটেড। আসন্ন ম্যাচে নামার আগে দুই দলের ব্যবধান ১৬ পয়েন্ট। এই মৌসুমে ৩১ ম্যাচ খেলে ২৭টি জয়, তিনটি ড্র আর একটি পরাজয়ে ম্যানচেস্টার সিটির পয়েন্ট সর্বোচ্চ ৮৪। নিজেদের ৩২তম ম্যাচটিতে ম্যানচেস্টার ইউনাইটেডের বিপক্ষে জিতলেই এই মৌসুমের শিরোপা নিশ্চিত হয়ে যাবে সিটিজেনদের।

বিজ্ঞাপন

ইউনাইটেডের অর্জিত পয়েন্ট ৬৮, অবস্থান দুইয়ে। তিনে থাকা লিভারপুলের সংগ্রহ ৬৬ পয়েন্ট। অলরেডসরা ম্যানচেস্টার সিটি-ইউনাইটেডের থেকে একটি ম্যাচ বেশি খেলেছে। ৩১ ম্যাচ খেলে চার নম্বরে টটেনহ্যাম। গতবারের চ্যাম্পিয়ন চেলসি ৫৬ পয়েন্ট নিয়ে আপাতত পাঁচ নম্বরে অবস্থান করছে।

এদিকে, জার্মান লিগ বুন্দেসলিগায় ২৮ ম্যাচ খেলে ২২টি জয়, তিনটি পরাজয় আর তিনটি ড্র নিয়ে শীর্ষে বায়ার্ন মিউনিখ। দলটির সংগ্রহ সর্বোচ্চ ৬৯ পয়েন্ট। দুইয়ে থাকা শালকে সমান ম্যাচ খেলে সংগ্রহ করেছে ৫২ পয়েন্ট। দুই দলের ব্যবধান ১৭ পয়েন্ট। তিনে থাকা বরুশিয়ার পয়েন্ট ৪৮, চারে থাকা লিপজিগের ৪৬ আর পাঁচে থাকা বায়ার লেভারকুজেনের পয়েন্ট ৪৫।

বিজ্ঞাপন

রাতের ম্যাচে অগসবার্গকে হারাতে পারলেই জার্মান চ্যাম্পিয়ন হবে বায়ার্ন। যদি ম্যাচটি ড্র হয় পরের ম্যাচে শিরোপা জেতার মতো পয়েন্ট তুলে নেওয়ার সুযোগ থাকছে বায়ার্নের। তবে, ড্র করলে আজ রাতেও শিরোপার উল্লাসে মাততে পারবে দলটি। যদি রাত সাড়ে দশটার ম্যাচে হামবার্গ দুইয়ে থাকা শালকেকে হারিয়ে দিতে পারে।

সারাবাংলা/এমআরপি

বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন