বিজ্ঞাপন

রেকর্ডের সামনে বার্সা

April 7, 2018 | 2:35 pm

সারাবাংলা ডেস্ক ।।

বিজ্ঞাপন

স্প্যানিশ শীর্ষ লিগ লা লিগার চলতি মৌসুমে এখন পর্যন্ত অপরাজিত আছে মেসি-ইনিয়েস্তাদের ক্লাব বার্সেলোনা। লিগে টানা ৩৭ ম্যাচ অপরাজিত থেকে ক্যাম্প ন্যু’তে শনিবার (৭ এপ্রিল) রাত ১২ টা ৪৫ মিনিটে লেগানেসের মুখোমুখি হবে আর্নেস্তো ভালভেরদের দল। এই ম্যাচে বার্সার সামনে থাকছে নতুন রেকর্ডের হাতছানি। লেগানেসের বিপক্ষে এই ম্যাচে হার এড়াতে পারলেই স্প্যানিশ লিগে টানা সর্বোচ্চ অপরাজিত থাকার রেকর্ড স্পর্শ করবে বার্সা।

লা লিগায় এখন পর্যন্ত টানা ৩৮ ম্যাচ অপরাজিত থাকার রেকর্ডটি আছে স্প্যানিশ ক্লাব রিয়াল সোসিয়েদাদের। ১৯৭৯ থেকে ১৯৮০ মৌসুমে এই রেকর্ড গড়েছিল গড়েছিল তারা। লেগানেসের বিপক্ষে শনিবারের ম্যাচে ড্র করলে লা লিগায় টানা অপরাজিত থাকার সর্বোচ্চ রেকর্ড হবে কাতালানদেরও।

গত সপ্তাহে অবশ্য সেভিয়ার বিপক্ষে হারতে বসা ম্যাচের শেষদিকে লুইস সুয়ারেজ এবং মেসির গোলে ড্র করেছিল বার্সা। সেভিয়ার বিপক্ষে ২-২ গোলের ড্র করার পর টানা ৩৭ ম্যাচে অপরাজিত থাকে কাতালানরা।

বিজ্ঞাপন

পরের শনিবার (১৪ এপ্রিল) ঘরের মাঠে ভ্যালেন্সিয়ার বিপক্ষে খেলতে নামবে মেসি-ইনিয়েস্তারা। ওই ম্যাচে না হারলেই টানা অপরাজিত থাকার সর্বোচ্চ রেকর্ডটি নিজেদের ঝুলিতে নেবে আর্নেস্তো ভালভারদের ছাত্ররা।

 

সারাবাংলা/এসএন

বিজ্ঞাপন

বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন