বিজ্ঞাপন

মেহেরপুরে নির্বাচনি সহিংসতায় ২ ভাই নিহত

November 8, 2021 | 12:17 pm

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট

মেহেরপুর: মেহেরপুরের গাংনী উপজেলার ধলা গ্রামে নির্বাচনি সহিংসতায় দুইভাই নিহত হয়েছেন। আহত হয়েছেন অন্তত ২০ জন। সোমবার (৮ নভেম্বর) সকালে এ সহিংসতার ঘটনা ঘটে।

বিজ্ঞাপন

নিহত দুইভাই হলেন ধলা গ্রামের জাহারুল ইসলাম (৫৭) ও সাহাদুল ইসলাম (৫৫)। দুজনই ইউপি সদস্য আজমাইন হোসেন টুটুলের ভাই।

স্থানীয় সূত্রে জানা গেছে, গাংনী উপজেলার কাথুলী ইউনিয়নের ৭নং ওয়ার্ড সদস্য (মেম্বর) টুটুল হোসেনের সঙ্গে গাংনী উপজেলা কৃষক লীগের সাধারণ সম্পাদক ধলা গ্রামের বাসিন্দা আতিয়ার রহমান পক্ষের বিরোধ দীর্ঘদিনের। এবারের নির্বাচনে আতিয়ার হোসেন ও আজমাইন হোসেন একই ওয়ার্ডে মেম্বর পদে প্রতিদ্বন্দ্বিতা করছেন। ভোটের প্রচার-প্রচারণা নিয়ে দু’পক্ষের মধ্যে বিরোধ চাঙ্গা হয়ে ওঠে।

ভোট চাওয়াকে কেন্দ্র করে আজ সকালে উভয় পক্ষের লোকজন ধারালো অস্ত্র ও লাঠিসোটা নিয়ে সংঘর্ষে লিপ্ত হয়। দীর্ঘ সময় ধরে সংঘর্ষ চলার পর উভয় পক্ষের অন্তত ২০ জন আহত হয়। আহদের দের কে গাংনী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে চিকিৎসক দুজনকে মৃত ঘোষণা করেন।

বিজ্ঞাপন

দুজনের মৃত্যুর বিষয়টি নিশ্চিত করে গাংনী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের মেডিকেল অফিসার বিডি দাস বলেন, আহতদের মধ্যে কয়েকজনের অবস্থা আশঙ্কাজনক। মুমূর্ষু অবস্থায় চারজনকে কুষ্টিয়া মেডিকেল কলেজ হাসপাতালে রেফার করা হয়েছে। বাকিদের এই হাসপাতালে ভর্তি রেখে চিকিৎসা দেওয়া হচ্ছে।

সারাবাংলা/একে

Tags: , ,

বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন