বিজ্ঞাপন

স্বামীকে হত্যার দায়ে স্ত্রী ও তার প্রেমিকের যাবজ্জীবন

November 8, 2021 | 5:25 pm

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট

জয়পুরহাট: পাঁচবিবি উপজেলার পশ্চিম রামচন্দ্রপুর গ্রামের পলাশ হোসেনকে হত্যার দায়ে স্ত্রী তার পরকীয়া প্রেমিকের যাবজ্জীবন সশ্রম কারাদণ্ড দিয়েছেন আদালত। একইসঙ্গে তাদের ২০ হাজার টাকা জরিমানা অনাদায়ে আরও এক বছরের সশ্রম কারাদণ্ড দেওয়া হয়েছে।

বিজ্ঞাপন

সোমবার (৮ নভেম্বর) দুপুরে জয়পুরহাট জেলা ও দায়রা জজ আদালতের বিচারক নূর ইসলাম এ রায় দেন।

কারাদণ্ডপ্রাপ্ত আসামিরা হলেন- নওগাঁর বদলগাছীর শমাপুর গ্রামের শফিউর রহমানের মেয়ে সনি খাতুন (২৯) ও তার পরকীয়া প্রেমিক জেলার পাঁচবিবি উপজেলার পশ্চিম রামচন্দ্রপুর গ্রামের বাবলু মন্ডলের ছেলে রনি হোসেন (২৬)।

মামলা সূত্রে জানা যায়, ২০১৫ সালের ১১ মার্চ সকালে পাঁচবিবি উপজেলার পশ্চিম রামচন্দ্রপুর গ্রামের পলাশ হোসেনের মরদেহ নিজ বাড়ির পুকুর থেকে উদ্ধার করে পুলিশ। এ ঘটনায় নিহতের বাবা আবু বক্কর সিদ্দিক বাদী হয়ে পাঁচবিবি থানায় একটি হত্যা মামলা করেন। মামলায় স্ত্রী সনি খাতুন ও তার প্রেমিক রনি হোসেনকে আসামি করা হয়।

বিজ্ঞাপন

মামলার তদন্ত চলাকালে আসামি সনি খাতুন স্বেচ্ছায় আদালতের কাছে স্বীকারোক্তিমূলক জবানবন্দি দেন। তিনি উল্লেখ করেন, তার স্বামী পলাশ হোসেন তাকে ও তার প্রেমিক রনি হোসেনকে নিয়ে সন্দেহ করতেন। সেই জন্য তারা দু’জনে নিজ ঘরে খাবারের সঙ্গে পলাশকে ঘুমের ট্যাবলেট খাওয়ান। এরপর স্বামী ঘুমিয়ে গেলে সে ও তার প্রেমিক শ্বাসরোধ করে তাকে হত্যা করে পুকুরে ফেলে দেন। দীর্ঘ শুনানি শেষে আদালত এ রায় দেন ।

জয়পুরহাট জেলা দায়রা জজ আদালতের সরকারি কৌঁশুলি অ্যাডভোকেট নৃপেন্দ্রনাথ মন্ডল এসব বিষয় নিশ্চিত করেছেন।

বিজ্ঞাপন

সারাবাংলা/এমও

Tags: , , ,

বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন