বিজ্ঞাপন

তাহিরপুরে খাল থেকে নিখোঁজ ২ শিশুর লাশ উদ্ধার

November 8, 2021 | 7:49 pm

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট

সুনামগঞ্জে: তাহিরপুর উপজেলার সদর ইউনিয়নের বীরনগর গ্রামের একটি খাল থেকে নিখোঁজের একদিন পর চাচাতো ভাই-বোনের মরদেহ উদ্ধার করা হয়েছে। সোমবার (৮ নভেম্বর) সন্ধ্যায় বীরনগর গ্রামের একটি খাল থেকে তাদের মরদেহ উদ্ধার করা হয়।

বিজ্ঞাপন

নিহত দুই শিশু আরমান হোসেন রুমান (৫) বীরনগর গ্রামের আশিকনুরের ছেলে। একইসঙ্গে চাচাতো বোন ইসরাত জাহান ইমা (৬) বীরনগর গ্রামের ইউনিয়ন পরিষদের সদস্য বাবুল মিয়ার মেয়ে।

পুলিশ ও নিহত শিশুর পরিবার সূত্রে জানা যায়, রোববার বিকালে বীরনগর গ্রামে বাড়ির পাশে শিশু রুমান ও ইসরাত জাহান ইমা দুই ভাইবোন অন্য শিশুদের সঙ্গে খেলাধূলা করতে গিয়ে আর বাড়ি ফিরেনি। অনেক খোঁজাখুজির পরও পাওয়া না গেলে তাহিরপুর থানায় সাধারণ ডায়েরি করেন স্বজনরা। পরে বাড়ির পাশের একটি খালে খুঁজতে গিয়ে সুনামগঞ্জ ফায়ার সার্ভিসের কর্মীরা উদ্ধার অভিযান চালিয়ে তাদের লাশ উদ্ধার করে।

তাহিরপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. আব্দুল লতিফ তরফদার বলেন, ‘রোববার থেকে দুটি শিশুকে খুঁজে না পেয়ে পরিবারের সদস্যরা থানায় জিডি করেন। সোমবার তাদের দেওয়া তথ্যমতে বাড়ির পাশের খালে ফায়ার সার্ভিসের সদস্যরা অভিযান চালিয়ে শিশু দুটির মরদেহ উদ্ধার করে। পানিতে ডুবে তাদের মৃত্যু হয়েছে বলে ধারণা করা হচ্ছে।’ এ ঘটনায় একটি অপমৃত্যুর মামলা দায়ের করা হয়েছে বলেও জানান তিনি।

বিজ্ঞাপন

সারাবাংলা/এমও

Tags: , ,

বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন