বিজ্ঞাপন

রাজধানীর পৃথক স্থান থেকে ৪ জনের মৃতদেহ উদ্ধার

November 10, 2021 | 6:28 pm

স্টাফ করেসপন্ডেন্ট

ঢাকা: রাজধানীতে পৃথক স্থান থেকে চার জনের মৃতদেহ উদ্ধার করেছে পুলিশ। বুধবার (১০ নভেম্বর) সকালের দিকে মোহাম্মাদপুরের লালমাটিয়া থেকে গৃহকর্মী ববিতা আক্তার (১৫), পল্লবী বারনেরটেক থেকে নির্মাণশ্রমিক হাসান (১৮), সবুজবাগের কুসুমবাগ থেকে রিকশাচালক বিপ্লব গাজী(২৮) এবং উত্তর যাত্রাবাড়ী থেকে স্কুলছাত্রী জান্নাতুল ফেরদৌস জেনির (১৬) মৃতদেহ উদ্ধার করে তারা।

বিজ্ঞাপন

যাত্রাবাড়ী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মাজহারুল ইসলাম জানান, বিকেল ৪টার দিকে উত্তর যাত্রাবাড়ী সাজেদা ফিলিং স্টেশনের পিছনের একটি বাসা থেকে জান্নাতুল ফেরদৌস জেনি নামে এক স্কুলছাত্রীর মৃতদেহ উদ্ধার করা হয়েছে। সে এবারে এসএসসি পরীক্ষায় অংশ নিত। সে বিবাহিত ছিল। তার স্বামীর নাম ইমন। জেনির পরিবার জানিয়েছে, তিন মাসের অন্তঃসত্ত্বা ছিল জেনি। পারিবারিক কলোহের জেরে গলায় ফাঁস দিয়ে আত্মহত্যা করেছে সে। তবুও বিষয়টি তদন্ত করে দেখা হচ্ছে।

মৃতদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য স্যার সলিমুল্লাহ মেডিকেল কলেজ (মিটফোর্ড) হাসপাতালে পাঠানো হয়েছে। ময়নাতদন্তের রিপোর্ট পেলে মৃত্যুর প্রকৃত কারণ বেরিয়ে আসবে বলে জানান ওসি মাজহারুল।

এদিকে, সবুজবাগ থানার উপ-পরিদর্শক (এসআই) আবির দেবনাথ জানান, সবুজবাগের কুসুমবাগ কালীবাড়ি এলাকায় নির্মাণাধীন একটি টিনশেড বাড়ির ভেতর থেকে বিপ্লব গাজীর ঝুলন্ত মৃতদেহ উদ্ধার করা হয়। মৃতের পরিবারের বরাত দিয়ে তিনি জানান, পেশায় রিকশাচালক ছিলেন বিপ্লব। কিন্তু মাদকাসক্ত ছিল। এমনকি মানসিক সমস্যাও ছিল তার। এই কারণে সে গলায় ফাঁস দিয়ে আত্মহত্যা করে থাকতে পারে। তবুও বিষয়টি তদন্ত করে দেখা হচ্ছে। মৃতদেহ ঢাকা মেডিকেল কলেজ মর্গে পাঠানো হয়েছে।

বিজ্ঞাপন

বিপ্লবের গ্রামের বাড়ি যশোর জেলার অভয়নগর উপজেলার দোপাদী গ্রামে। বাবার নাম হায়দার গাজী। সে বর্তমানে সবুজবাগের কুসুমবাগ এলাকায় থাকতো।

অন্যদিকে, মোহাম্মদপুর থানার উপ-পরিদর্শক (এসআই) নিশাত জাহান জানান, সকালের দিকে খবর পেয়ে লালমাটিয়ার একটি বাসার চার তালার ছাদের উপরের একটি কক্ষ থেকে ববিতা নামের এক গৃহকর্মীর ঝুলন্ত লাশ উদ্ধার করা হয়। পরে ময়নাতদন্তের জন্য মৃতদেহ সোহরাওয়ার্দী মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে। প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে গলায় ফাঁস দিয়ে আত্মহত্যা করেছে ববিতা। বিষয়টি তদন্ত করে দেখা হচ্ছে।

তিনি জানান, ববিতার বাড়ি সুনামগঞ্জ জেলায়। বর্তমানে মোহাম্মদপুরের লালমাটিয়া এলাকার একটি বাসায় গৃহকর্মীর কাজ করতো।

বিজ্ঞাপন

আর পল্লবী থানার সহকারী উপ-পরিদর্শক (এএসআই) মো. মাসুদ রানা জানিয়েছেন, বারনটেক এলাকায় নির্মাণাধীন একটি ভবনে কাজ করতো হাসান। সকালে কাজ করার সময় বিদ্যুৎস্পৃষ্টে ঘটনাস্থলে মারা যায় সে। পরে খবর পেয় মৃতদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য সোহরাওয়ার্দী হাসপাতালে পাঠানো হয়েছে।

সারাবাংলা/এসএসআর/পিটিএম

Tags: ,

বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন