বিজ্ঞাপন

বাবা, মেয়েকে জড়িয়ে কাঁদলেন আপ্লুত বাঁধন

November 11, 2021 | 2:19 pm

আহমেদ জামান শিমুল

খুব আড়ম্বর আয়োজন ছিল না ‘রেহানা মরিয়ম নূর’-এর প্রেস শোতে। সীমিত সংখ্যক সাংবাদিক ও ছবির কলা-কুশলী ছাড়া কেউ ছিল না। তারপরও স্টার সিনেপ্লেক্সের এসকেএস টাওয়ারের শাখার এক নম্বর হল ছিল পরিপূর্ণ।

বিজ্ঞাপন

আটটার একটু আগে শুরু হওয়া শো শেষে দর্শকরা সবাই দাঁড়িয়ে অভিনন্দন জানালেন পুরো টিমকে। পাশাপাশি পাশে বসা বাঁধনের বাবা ও তার মেয়ে তাকে জড়িয়ে ধরলেন। জানালেন শুভকামনা।

সকলের শুভকামনা, অভিনন্দন বার্তা যখন একের পর এক পাচ্ছিলেন, তখন আনন্দে কান্না করছিলেন। হয়ে গিয়েছিলেন বাকরুদ্ধ। তার কান্না দেখে তার মেয়েও কিছুটা আবেগপ্রবণ হয়ে যায়।

১২ নভেম্বর কান চলচ্চিত্র উৎসবে বাংলাদেশের প্রথম ছবি হিসেবে অফিসিয়ালি অংশ নেওয়া ‘রেহানা মরিয়ম নূর’ ছবিটি মুক্তি পাচ্ছে। সে উপলক্ষে ১০ নভেম্বর ছিল প্রেস শো। সে শো শেষে এমন দৃশ্যের অবতারণা ঘটে।

বিজ্ঞাপন

শো শেষে বাঁধন বলেন, আসলে এ ছবিটা যতবার দেখি ততবার আমি আবেগপ্রবণ হয়ে পড়ি। আর দেশের দর্শকরা গত পাঁচ মাস ধরে এর জন্য অপেক্ষা করছেন। তারা যখন প্রশংসা করছে, তখন সত্যিই ভালো লাগে। আমি ছবির পরিচালক সাদের কাছে কৃতজ্ঞ সে আমাকে দিয়ে এমনটা চরিত্র করিয়েছে।

বাঁধনের বাবা ইঞ্জিনিয়ার আমিনুল হক বলেন, সে (বাঁধন) যেমন অভিনয় করেছে এক্সপ্রেশন দিয়েছে বাস্তবতার সাথে মিলে যায়। দেশের জন্য সে সম্মান এনেছে। তাই তার এই সাফল্যে বাবা হিসেবে আমি সত্যিই গর্বিত।

তিনি আরও বলেন, বাঁধন জীবনে অনেক সংগ্রাম করেছে। বাস্তব জীবনেও সে অনেক ইমোশনাল। তাই হয়তো ছবিটা দেখার পর কান্না থামিয়ে রাখতে পারেনি। আর তার মেয়ে সায়রা মাকে কান্না করতে দেখে নিজেও কান্না করে দিয়েছে। বাবা হিসেবে যেমন আমি আমার মেয়ের জন্য সবসময় দোয়া করি তেমনই দেশের মানুষ সবসময় বাঁধনকে দোয়া করুক এটাই চাওয়া।

বিজ্ঞাপন

সারাবাংলা/এজেডএস

Tags: , ,

বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন