বিজ্ঞাপন

ফতুল্লায় আগুন: দেয়ালচাপায় আহত মঙ্গলী মারা গেছেন

November 12, 2021 | 4:17 pm

স্টাফ করেসপন্ডেন্ট

ঢাকা: নারায়ণগঞ্জের ফতুল্লার লালখাঁ এলাকায় জমে থাকা গ্যাসের বিস্ফোরণ থেকে লাগা আগুনের ঘটনায় দেয়ালচাপায় আহত মঙ্গলী বিশ্বাস (২৫) চিকিৎসাধীন অবস্থায় ঢাকা মেডিকেল কলেজ (ঢামেক) হাসপাতালে মারা গেছেন।

বিজ্ঞাপন

শুক্রবার (১২ নভেম্বর) সকাল ১১টার দিকে ২০৪ নম্বর ওয়ার্ডে মারা যান তিনি। ঢামেক হাসপাতাল পুলিশ ফাঁড়ির ইনচার্জ (পরিদর্শক) বাচ্চু মিয়া তার মৃত্যুর বিষয়টি নিশ্চিত করেন।

বাচ্চু মিয়া বলেন, আগুন লাগার পর সেখানে একটি দেয়াল ধসে পড়েছিল। ওই দেয়ালের চাপায় আহত হয়েছিলেন মঙ্গলী। তার মাথায় আঘাত লেগেছিল। চিকিৎসাধীন অবস্থায় তার মৃত্যু হয়েছে।

মঙ্গলীর এক আত্মীয় কুমেত চন্দ্র সরকার জানায়, মঙ্গলী স্থানীয় একটি কারখানায় চাকরি করতেন। মেয়ে পূর্ণিমা বিশ্বাসকে (১২) নিয়ে লালখাঁন এলাকায় ভাড়া থাকতেন তিনি। ঘটনার সময় পূর্ণিমাও আহত হয়। তাকে স্থানীয় হাসপাতালে চিকিৎসা দেওয়া হয়েছে।

বিজ্ঞাপন

আরও পড়ুন- ফতুল্লায় বাসায় জমে থাকা গ্যাসের বিস্ফোরণে নারী নিহত, দগ্ধ ১০

এদিকে, ফতুল্লার ওই আগুনে দগ্ধ ছয় জনকে শেখ হাসিনা জাতীয় বার্ন ইনস্টটিটিউটে ভর্তি করা হয়েছে। তারা হলেন— তুলসী রানী সরকার (৬০), তার ছেলে সোহেল সরকার (১২), দুই মেয়ে ঝুমা সরকার (১৯) ও মনি সরকার (২৭), মনির স্বামী সুধন দাস (৩৫) এবং তুলসী রানীর ভাতিজা সৌরভ দাস (২২)।

বার্ন ইনস্টিটিউটের কর্তব্যরত চিকিৎসক বলেন, দগ্ধদের মধ্যে ঝুমার শরীরের ৫০ শতাংশ ও তুলসী রানীর ২৫ শতাংশ দগ্ধ হয়েছে। তাদের দুই জনকেই নিবিড় পরিচর্যা কেন্দ্রে (আইসিইউ) রাখা হয়েছে। বাকিদের শরীরের ১ থেকে ২ শতাংশ দগ্ধ হয়েছে। তাদর প্রাথমিক চিকিৎসা দেওয়া হয়েছ।

বিজ্ঞাপন

তুলসী রানীর ছেলে রুবেল সরকার জানান, তাদের বাড়ি সিলেট জেলার জামালগঞ্জ উপজেলায়। বর্তমানে পরিবার নিয়ে তারা নারায়ণগঞ্জের ফতুল্লা থানার লালখাঁ এলাকার একটি পাঁচ তলা বাসার নিচতলায় ভাড়া থাকেন। তিনি পোশাক কারখানায় চাকরি করেন। ভোরে হঠাৎ বিস্ফোরণ হয় এবং চারদিকে আগুন ছড়িয়ে পরে। সেই আগুনেই তারা দগ্ধ হন।

রুবেল জানায়, এসময় বাসার দেয়ালও ক্ষতিগ্রস্ত হয়। ইটের আঘাতে তিনি নিজেও আহত হন।

সারাবাংলা/এসএসআর/টিআর

Tags: , ,

বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন