বিজ্ঞাপন

পাকিস্তান সিরিজ শেষ হতেই নিউজিল্যান্ড যাবে বাংলাদেশ

November 12, 2021 | 11:39 pm

স্পোর্টস ডেস্ক

আবারও ব্যস্ত সূচিতে আটকা পড়তে যাচ্ছেন জাতীয় দলের ক্রিকেটাররা। রাত পোহালেই টি-টোয়েন্টি ও টেস্ট সিরিজ খেলতে বাংলাদেশে আসছে পাকিস্তান ক্রিকেট দল। এই সিরিজ শেষ হবে ৮ ডিসেম্বর। পরের দিনই নিউজিল্যান্ড সফরে রওনা দিতে হবে মুশফিকুর রহিম,সাকিব আল হাসানদের।

বিজ্ঞাপন

শুক্রবার (১২ নভেম্বর) এক বিজ্ঞপ্তিতে আসন্ন নিউজিল্যান্ড সফরের সূচি ঘোষণা করেছে বাংলাদেশ ক্রিকেট বোর্ড (বিসিবি)। সূচি অনুযায়ী দুই টেস্টের এই সিরিজ খেলতে ৯ নভেম্বর নিউজিল্যান্ডের বিমান ধরবে বাংলাদেশ দল।

নিউজিল্যান্ডে পৌঁছে আগের মতোই বাধ্যতামূলক ১৪ দিনের কোয়ারেন্টাইন করতে হবে ক্রিকেটারদের। মাউন্ট মাঙ্গানুইয়ে দুই ম্যাচ টেস্ট সিরিজের প্রথমটি শুরু হবে ১ জানুয়ারি। ক্রাইস্টচার্চে ৯ জানুয়ারি থেকে শুরু হবে দ্বিতীয় টেস্ট। দুটি টেস্টই বিশ্ব টেস্ট চ্যাম্পিয়নশিপের অংশ।

আইসিসির ভবিষ্যৎ সফরসূচি অনুযাযী এই সফরে দুটি টেস্টের পাশাপাশি তিনটি টি-টোয়েন্টিও খেলার কথা বাংলাদেশ দলের। কিন্তু বিসিবির পক্ষ থেকে বলা হচ্ছে, সফরে শুধুই দুটি টেস্ট খেলবে বাংলাদেশ।

বিজ্ঞাপন

নিউজিল্যান্ডের পক্ষ থেকে দুটি টেস্টের পরিবর্তে তিনটি ওয়ানডে খেলার প্রস্তাব দেওয়া হয়েছিল। কিন্তু বিপিএলের সঙ্গে সাংঘর্ষিক হবে বলে সেই প্রস্তাবে সাড়া দেয়নি বিসিবি।

ভারতের আয়োজনে সংযুক্ত আরব আমিরাত ও ওমানে অনুষ্ঠিত হচ্ছে ২০২১ সালের টি-টোয়েন্টি বিশ্বকাপ। এবারের বিশ্বকাপের সবকটি ম্যাচ সরাসরি সম্প্রচার করবে দেশের জনপ্রিয় স্যাটেলাইট চ্যানেল জিটিভি। এছাড়াও বাংলাদেশের সবচেয়ে জনপ্রিয় অনলাইন প্ল্যাটফর্ম র‍্যাবিটহোলের ওয়েবসাইটে দেখা যাবে বিশ্বকাপের খেলা। অনলাইনে র‍্যাবিটহোলে খেলা দেখতে ব্রাউজ করুন https://www.rabbitholebd.com/

বিজ্ঞাপন

সারাবাংলা/এসএইচএস

Tags:

বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন