বিজ্ঞাপন

পারিবারিক কলহের জেরে স্বামীর ছুরিকাঘাতে স্ত্রী খুন

November 13, 2021 | 4:58 pm

স্টাফ করেসপন্ডেন্ট

ঢাকা: রাজধানীর যাত্রাবাড়ীর গোবিন্দপুরে পারিবারিক কলহের জেরে স্বামীর ছুরিকাঘাতে রুপা আক্তার (৩০) নামে এক গৃহবধু খুন হয়েছে। এ ঘটনায় তার স্বামী আবু জাহের পলাতক রয়েছে।

বিজ্ঞাপন

শনিবার (১৩ নভেম্বর) ভোর ৫টার দিকে খবর পেয়ে শনিরআখড়া গোবিন্দপুর আবু তাহেরের টিনসেড বাসা থেকে রুপার রক্তাক্ত মরদেহ উদ্ধার করে পুলিশ। পরে সুরতহাল করে ময়নাতদন্তের জন্য বিকেলে ঢাকা মেডিকেল কলেজ মর্গে পাঠায়।

যাত্রাবাড়ী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মাজহারুল ইসলাম বলেন, ‘ভোরে খবর পেয়ে গোবিন্দপুরের বাসা থেকে রুপার মরদেহ উদ্ধার করি। এ সময় রুপার বুকের বাম পাশে ছুরিকাঘাতের চিহ্ন ছিল।’

ওসি জানান, গোবিন্দপুরের আবু তাহেরের টিনশেড বাড়িতে দুই সন্তান ও স্বামী আবু জাহেরকে নিয়ে ভাড়া থাকতেন। জাহের দিনমজুরের কাজ করতো। প্রায়ই তাদের মধ্যে পারিবারিক বিষয় নিয়ে ঝগড়া লাগতো। ভোরে পারিবারিক কলোহের জেরে স্বামী আবু জাহের স্ত্রীর বুকে ছুরিকাঘাত করে। এতে ঘটনাস্থলেই মারা যায় রুপা। মারা যাওয়ার পরপরই আবু জাহের পালিয়ে যায়। তাকে ধরতে মাঠে কাজ করছে পুলিশ।

বিজ্ঞাপন

রুপার ছোট বোনের জামাই মো. রুবেল জানায়, রুপার ঘরে দুই ছেলে আছে। বড় ছেলে রিফাতের বয়স আট বছর। ছোট ছেলের বয়স পাঁচ বছর।

রিফাতের বরাত দিয়ে রুরেল জানায়, ভোরে চিৎকার শুনে রিফাত ঘুম থেকে উঠে দেখে মা রক্তাক্ত অবস্থায় ঘরের মেঝেতে পরে আছে। আর বাবা দৌড়ে গেট দিয়ে পালিয়ে যাচ্ছে। রাতে কোনো ঝগড়ার আওয়াজ পায়নি রিফাত। তবে ভোরে তাদের মধ্যে ঝগড়া হয়েছিল কি না- সেটা দেখেনি। তাদের বাড়ি লক্ষ্মীপুরের কমলনগর উপজেলায় উত্তর চড়মাটিন গ্রামে। রুপার বাবা নাম মো. হাফেজ মিয়া।

বিজ্ঞাপন

সারাবাংলা/এসএসআর/পিটিএম

Tags:

বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন