বিজ্ঞাপন

টঙ্গীতে তুলার গুদামে আগুন

November 16, 2021 | 11:02 pm

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট

গাজীপুর: গাজীপুরের টঙ্গী পশ্চিম থানার বড়দেওড়া বটতলা (মায়নুদ্দিন মার্কেট) এলাকায় আজিজ মির্জার টিন শেড তুলার গোডাউনে আগুন লেগেছে। ফায়ার সার্ভিসের তিনটি ইউনিট দুই ঘণ্টার চেষ্টায় আগুন নিয়ন্ত্রণে আনে। আগুনে হতাহতের কোনো খবর পাওয়া যায়নি।

বিজ্ঞাপন

মঙ্গলবার (১৬ নভেম্বর) সন্ধ্যা ৭টার দিকে ওই গোডাউনে আগুন লাগে। প্রথমে দুইটি ও পরে আরও একটি ইউনিট মিলে আগুন নিয়ন্ত্রণে কাজ করছে।

স্থানীয় সূত্রে জানা যায়, মঙ্গলবার রাতে আজিজ মির্জার টিন শেড তুলার গোডাউনে আগুন লাগে। ফায়ার সার্ভিসকে খবর দিলে তারা তাৎক্ষণিকভাবেই ঘটনাস্থলে পৌঁছে আগুন নিয়ন্ত্রণে চেষ্টা চালায়।

টঙ্গী ফায়ার সার্ভিসের সিনিয়র স্টেশন অফিসার ইকবাল হাসান জানান, সন্ধ্যা ৭টায় আগুন লাগার সংবাদ পাই। পরে টঙ্গী স্টেশনের দুইটি ইউনিট ঘটনাস্থলে পৌঁছে কাজ করতে থাকে। পরে টঙ্গী স্টেশনের আরও বিশেষ একটি ইউনিট কাজে যোগ দেয়। মোট তিন ইউনিটের দুই ঘণ্টার চেষ্টায় আগুন নিয়ন্ত্রণে আসে। তবে আগুন এখনো পুরোপুরি নেভানো সম্ভব হয়নি।

বিজ্ঞাপন

ফায়ার সার্ভিসের এই কর্মকর্তা বলেন, বৈদ্যুতিক শট সার্কিট থেকে আগুন লেগে থাকতে পারে ধারণা করা হচ্ছে। তাৎক্ষণিকভাবে ক্ষয়-ক্ষতির পরিমাণ ও হতাহতের কোনো খবর পাওয়া যায়নি।

সারাবাংলা/টিআর

Tags: ,

বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন