বিজ্ঞাপন

কদমতলীতে তৃতীয় শ্রেণির ছাত্রকে ধর্ষণের অভিযোগ

November 19, 2021 | 11:59 am

স্টাফ করেসপন্ডেন্ট

ঢাকা: রাজধানীর কদমতলীতে ১১ বছরের এক শিশুকে ধর্ষণের অভিযোগ পাওয়া গেছে। রকি (১৭) নামে ওই এলাকারই এক কিশোর ওই শিশুকে ধর্ষণ করেছে বলে জানিয়েছে শিশুটির পরিবার। শিশুটিকে ঢাকা মেডিকেল কলেজ (ঢামেক) হাসপাতালে ভর্তি করা হয়েছে। চিকিৎসকরা জানিয়েছেন, পায়ুপথে ক্ষত থাকায় শিশুটির অস্ত্রাপচার লাগবে।

বিজ্ঞাপন

বৃহস্পতিবার (১৮ নভেম্বর) রাত ১১টার পর শিশুটি ধর্ষণের শিকার হয়। পরে শিশুটি বাসায় আসারপর দিবাগত রাত সাড়ে ১২টার দিকে শিশুটিকে ঢামেক হাসপাতালে ভর্তি করেন স্বজনরা। জানা গেছে, রকি শ্যামপুর পালপাড়া এলাকায় থাকে। সেখানেই একটি প্লাস্টিক বোতলের দোকানে কাজ করে।

শিশুটির বাবা সারাবাংলাকে বলেন, কদমতলীতে তার একটি চায়ের দোকান রয়েছে। তার ছেলে স্থানীয় একটি স্কুলের তৃতীয় শ্রেণির শিক্ষার্থী। গত রাত ১১টার তাকে ডাকতে চায়ের দোকানে যাচ্ছিল শিশুটি। রাস্তায় রকি (১৭) শিশুটির নাকে-মুখে রুমাল চেপে ধরলে সে অচেতন হয়ে পড়ে। পরে জ্ঞান ফিরলে সে নিজেকে শ্যামপুর হাইস্কুলের পাশে একটি ফাঁকা বাড়িতে পড়ে থাকতে দেখে। পায়ুপথে রক্ত দেখে যে বুঝতে পারে যে ধর্ষণের শিকার হয়েছে।

শিশুটির বাবা আরও বলেন, শিশুটি বাসায় এসে বিষয়টি জানালে রাতেই তাকে হাসপাতালে নিয়ে ভর্তি করেছি। আমরা এ ঘটনায় মামলা দায়ের করব।

বিজ্ঞাপন

ঢামেক হাসপাতাল পুলিশ ফাঁড়ির ইনচার্জ (পরিদর্শক) মো. বাচ্চু মিয়া সারাবাংলাকে বলেন, বৃহস্পতিবার দিবাগত রাত সাড়ে ১২টার দিকে শিশুটিকে হাসপাতালে নিয়ে এসেছেন স্বজনরা। ২০৩ নম্বর ওয়ার্ডে শিশুটিকে ভর্তি রাখা হয়েছে। শিশুটির পায়ুপথে গভীর ক্ষত রয়েছে। চিকিৎসকরা জানিয়েছেন, শিশুটির অস্ত্রোপচার লাগবে। ঘটনাটি সংশ্লিষ্ট থানায় জানানো হয়েছে।

কদমতলী থানার কর্তব্যরত কর্মকর্তা উপপরিদর্শক (এসআই) লালবুর রহমান জানান, হাসপাতালের মাধ্যমে একটি ছেলে শিশুকে ধর্ষণের ঘটনা জানতে পেরেছি। তবে এখন পর্যন্ত শিশুটির পক্ষ থেকে কেউ অভিযোগ নিয়ে থানায় আসেনি। অভিযোগ পেলে আমরা আইন অনুযায়ী ব্যবস্থা নেব।

বিজ্ঞাপন

সারাবাংলা/এসএসআর/টিআর

Tags: ,

বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন