বিজ্ঞাপন

রণবীরের সঙ্গে লড়াইয়ে অজয়!

November 27, 2021 | 1:55 pm

এন্টারটেইনমেন্ট ডেস্ক

পরিচালক সঞ্জয় লীলা বানশালীর সঙ্গে রনবীর সিংয়ের সখ্যতা বেশ পুরানো। বানশালীর ছবিতেই রনবীর ম্যাজিক্যাল অভিনয় উপহার দিয়েছেন— রাম লীলা, বাজিরাও মাস্তানি ও পদ্মাবত। ছবিগুলোতে দীপিকার সঙ্গে তার রসায়ন দেখার মতো ছিলো। রনবীর এবার তার প্রিয় পরিচালকের নতুন ছবি ‘বৈজু বাওরা’তেও অভিনয় করবেন। যদিও এই চরিত্রে অভিনয় করার কথা ছিল রণবীর কাপুরের। সঙ্গে ছিলেন দীপিকা পাড়ুকোন। কিন্তু প্রায় ঠিক হয়েও শেষপর্যন্ত এই ছবি থেকে নিজেদের সরিয়ে নিয়েছিলেন রণবীর কাপুর এবং দীপিকা পাড়ুকোন। কাপুর সরে দাঁড়াতেই তার জায়গায় বানশালি বর্তমানে নিয়ে এসেছেন রণবীর সিং-কে। বর্তমানে ‘বৈজু বাওরা’-র সঙ্গে নাম লেগে রয়েছে রণবীর সিং ও আলিয়ার। এবার শোনা গেল, ছবির আরও একটি প্রধান চরিত্র ‘তানসেন’-এর ভূমিকায় অভিনয়ের জন্য অজয় দেবগণকে প্রস্তাব দিয়েছেন বানশালি।

বিজ্ঞাপন

জানা গেছে, এই ছবিতে অজয়কে ভীষণভাবে চাইছেন বানশালি। এমনিতেও পর্দার বাইরে এই বলি-তারকার সঙ্গে তার সম্পর্ক যথেষ্ট মজবুত। বানশালির পরিচালনায় ‘হাম দিল দে চুকে সনম’ এবং ‘গাঙ্গুবাঈ কাথিয়াওয়াড়ি’ ছবিতে অভিনয়ও করেছেন অজয়। শেষ পাওয়া খবরে জানা গেছে, তানসেনের চরিত্রে অভিনয় করতে নাকি এখনও রাজি হননি অজয় দেবগন।

বিভিন্ন সুত্রে শোনা যাচ্ছে, অজয় আসলে ‘বৈজু’-র চরিত্রটিতেই অভিনয় করতে চেয়েছিলেন। তবে চরিত্রটি আগে থেকেই রণবীরের জন্য রেখেছেন সঞ্জয়। কাজেই সেখানে অজয়ের এন্ট্রির সম্ভাবনা খারিজ হয়ে গেছে অনেক আগেই। তানসেন চরিত্রটি সম্পর্কে বানশালির দাবি, চরিত্রটি বৈজু বাওরার থেকে কিছু কম গুরুত্বপূর্ণ নয়, যদিও অজয় মনে করছেন বৈজুর চরিত্রের গুরুত্ব তানসেনের থেকে অনেকটাই বেশি। সুতরাং, এখনও পর্যন্ত বন্ধ হয়নি তানসেন-অজয় এবং বানশালির ‘টাগ অফ ওয়ার’। এখন দেখার ‘তানসেন’ জায়গায় শেষপর্যন্ত কাকে নেন বানশালি।

বিজ্ঞাপন

সারাবাংলা/এএসজি

Tags: , , , ,

বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন