বিজ্ঞাপন

নরসিংদীতে নারীর ঝুলন্ত মরদেহ উদ্ধার

November 29, 2021 | 4:25 pm

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট

নরসিংদী: জেলার রায়পুরা উপজেলায় ফারজানা আক্তার (১৮) নামে এক নারীর ঝুলন্ত মরদেহ উদ্ধার করেছে পুলিশ। সোমবার (২৯ নভেম্বর) দুপুরে উপজেলার আমিরগঞ্জ বাজারের একটি বিউটি পার্লারের ভেতর থেকে মরদেহটি উদ্ধার করা হয়। এ ঘটনায় নিহতের স্বামী লোকমানকে জিঞ্জাসাবাদের জন্য হেফাজতে নিয়েছে পুলিশ।

বিজ্ঞাপন

নিহত ফারজানা আক্তার উপজেলার আদিয়াবাদ ইউনিয়নের টিপ্পিনগর এলাকার বিল্লাল হোসেনের মেয়ে।

পুলিশ ও স্থানীয়রা জানায়, লোকমান ও ফারজানা দম্পতি আমিরগঞ্জ বাজারের কাছে দুইটি কক্ষ ভাড়া নিয়ে বসবাস করত। এর মধ্যে একটিতে তারা থাকত, আরেকটিতে ফারজানা বিউটি পার্লারের কাজ করত। রোববার রাত ২টায় লোকমান স্ত্রীর সঙ্গে কথা বলে ঘুমিয়ে পড়ে। পরে সকালে ফারজানাকে বিউটি পার্লারের কক্ষে ফ্যানের সঙ্গে ঝুলন্ত অবস্থায় দেখতে পায়। পরে সে স্থানীয়দের জানালে তারা পুলিশকে খবর দেয়। পুলিশ দুপুরে এসে ফ্যানের সঙ্গে ঝুলন্ত অবস্থা থেকে মরদেহ উদ্ধার করে।

রায়পুরা থানার উপ-পরিদর্শক (এসআই) আবদুল জব্বার বলেন, খবর পেয়ে ঘটনাস্থলে এসে আমরা ফারজানার ঝুলন্ত মরদেহ উদ্ধার করি। তার স্বামীকে জিজ্ঞাসাবাদের জন্য আমাদের হেফাজতে নেওয়া হয়েছে। মরদেহ ময়নাতদন্তের জন্য নরসিংদী সদর হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে। ময়নাতদন্তের রিপোর্ট আসলে মৃত্যুর প্রকৃত কারণ বলা যাবে। এ ব্যাপারে আইনগত ব্যবস্থা নেওয়া হবে।

বিজ্ঞাপন

সারাবাংলা/এসএসএ

Tags:

বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন