বিজ্ঞাপন

দ্রুত রেমিট্যান্স পাঠাতে লাক্ষু’স-যমুনা ব্যাংকের তথ্য হস্তান্তর

November 30, 2021 | 5:25 pm

সারাবাংলা ডেস্ক

ঢাকা: প্রবাসী বাংলাদেশিদের পাঠানো রেমিট্যান্স দ্রুত স্বজনদের কাছে পৌঁছে দেওয়ার উদ্যোগ নিয়েছে যমুনা ব্যাংক লিমিটেড। এজন্য যমুনা ব্যাংক ও লাক্ষু’স এক্রচেঞ্জের মধ্যে তথ্য হস্তান্তর করা হয়েছে।

বিজ্ঞাপন

মঙ্গলবার (৩০ নভেম্বর) যমুনা ব্যাংক থেকে পাঠানো এক সংবাদ বিজ্ঞপ্তিতে এ তথ্য জানানো হয়। সম্প্রতি মাসকাট ও ওমানে এক অনুষ্ঠানিকভাবে এ তথ্য হস্তান্তর করা হয়। ব্যাংকের ব্যবস্থাপনা পরিচালক মির্জা ইলিয়াস উদ্দীন আহমেদ এবং লাক্ষু’স এক্রচেঞ্জের পরিচালক জনাব রাজেন্দ্র এম. ভেদ (রাজু) নিজ নিজ প্রতিষ্ঠানের পক্ষ থেকে তথ্য হস্তান্তর করেন।

এর ফলে দ্রুতই লাক্ষু’স এক্রচেঞ্জের মাধ্যমে পাঠানো অর্থ বা বিদেশি রেমিট্যান্সের যমুনা ব্যাংকের মাধ্যমে প্রবাসীদের স্বজন বা সুবিধাভোগিদের কাছে বিতরণ করা সম্ভব হবে বলে জানিছেন সংশ্লিষ্ট কর্মকর্তারা।

এ সময় যমুনা ব্যাংক ফাউন্ডেশনের সম্মানিত চেয়ারম্যান ও যমুনা ব্যাংক লিমিটেডের পরিচালক আলহাজ নূর মোহাম্মদ উপস্থিত ছিলেন। এছাড়াও ব্যাংকটির অপর পরিচালক মো. সিরাজুল ইসলাম ভরসা ও মো. ইসমাইল হোসেন সিরাজী, যমুনা ব্যাংকের এনআরবি ব্যাংকিং অ্যান্ড ফরেন রেমিট্যান্স ডিভিশনের এসভিপি ও বিভাগীয় প্রধান জনাব মো. আব্দুস সোবহান এবং লাক্ষু’স এক্রচেঞ্জের জেনারেল ম্যানেজার আফ্ফাক আইয়ুব চোগালেসহ উভয় প্রতিষ্ঠানের অন্যান্য ঊর্ধ্বতন কর্মকর্তারা উপস্থিত ছিলেন।

বিজ্ঞাপন

সারাবাংলা/এনএস

Tags: , ,

বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন