বিজ্ঞাপন

প্রবাসী আয় বিতরণে যমুনা ব্যাংক-লাক্ষুস নথি বিনিময়

December 1, 2021 | 4:21 pm

সারাবাংলা ডেস্ক

প্রবাসী বাংলাদেশিদের উপার্জিত অর্থ দেশে সুবিধাভোগীদের কাছে দ্রুত পৌঁছে দিতে লাক্ষু’স এক্সচেঞ্জের সঙ্গে নথি বিনিময় (ডক্যুমেন্ট এক্সচেঞ্জ) করেছে যমুনা ব্যাংক লিমিটেড।

বিজ্ঞাপন

যমুনা ব্যাংক থেকে গণমাধ্যমে পাঠানো এক বিজ্ঞপ্তিতে জানানো হয়েছে, এর ফলে শিগগিরই লাক্ষু’স এক্সচেঞ্জের মাধ্যমে পাঠানো অর্থ বা রেমিট্যান্সের টাকা যমুনা ব্যাংকের মাধ্যমে প্রবাসী আয়ের প্রকৃত সুবিধাভোগীদের মধ্যে দ্রুত বিতরণ করা সম্ভব হবে।

সম্প্রতি ওমানের মাসকাটে দুই প্রতিষ্ঠানের মধ্যে এই নথি বিনিময় হয়। ব্যাংকের ব্যবস্থাপনা পরিচালক (এমডি) মির্জা ইলিয়াস উদ্দীন আহমেদ ও লাক্ষু’স এক্সচেঞ্জের পরিচালক রাজেন্দ্র এম ভেদ (রাজু) নিজ নিজ প্রতিষ্ঠানের পক্ষে নথি বিনিময় করেন।

অনুষ্ঠানে আরও উপস্থিত ছিলেন যমুনা ব্যাংক ফাউন্ডেশনের চেয়ারম্যান ও যমুনা ব্যাংকের পরিচালক আলহাজ নূর মোহাম্মদ, মো. সিরাজুল ইসলাম ভরসা ও মো. ইসমাইল হোসেন সিরাজী এবং ব্যাংকের এনআরবি ব্যাংকিং অ্যান্ড ফরেন রেমিট্যান্স ডিভিশনের এসভিপি ও বিভাগীয় প্রধান মো. আব্দুস সোবহান।

বিজ্ঞাপন

অনুষ্ঠানে লাক্ষু’স এক্সচেঞ্জের মহাব্যবস্থাপক (জিএম) আফ্ফাক আইয়ুব চোগালেসহ উভয় প্রতিষ্ঠানের অন্যান্য ঊর্ধ্বতন কর্মকর্তারা উপস্থিত ছিলেন।

সারাবাংলা/টিআর

Tags: , ,

বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন