বিজ্ঞাপন

দুই সন্তানকে হত্যার পর মায়ের আত্মহত্যার চেষ্টা

December 4, 2021 | 10:42 pm

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট

গাজীপুর: সদরের মুক্তারটেক এলাকায় একটি বাড়ি থেকে দুই শিশুর মরদেহ উদ্ধার করেছে পুলিশ। শনিবার (৪ ডিসেম্বর) সন্ধ্যা সাড়ে ৭টার দিকে ২৬ নম্বর ওয়ার্ডের তিন তলা বাড়ির দ্বিতীয় তলার একটি ফ্ল্যাট থেকে দু’টি মরদেহ উদ্ধার করা হয়।

বিজ্ঞাপন

নিহতরা হলো তাসনিহা জাহান তারিহা (৪) ও তাসমিম জাহান বুশরা (৯ মাস)। শিশুদের বাবা বিল্লাল হোসেনের গ্রামের বাড়ি কুমিল্লার দেবিদ্বার থানার বড় আলমপুর গ্রামে। তিনি গাজীপুরে বাসা ভাড়া থেকে ভবন নির্মাণের সয়েল টেস্টের মিস্ত্রির কাজ করতেন।

বাবা বিল্লাল হোসেন বলেন, পাঁচ বছর আগে তাদের বিয়ে হয়। সন্তানদের নিয়ে তিন মাস ধরে নাসরিন মঞ্জিলের সামসুল হকের তিন তলা বাড়ির দ্বিতীয় তলায় ভাড়া থাকছেন তারা। দু’দিন আগে তিনি গ্রামের বাড়ি কুমিল্লা থেকে স্ত্রী এবং দুই শিশু সন্তানকে ভাড়া বাসায় নিয়ে আসেন। কিছুদিন ধরে মানসিক রোগে ভুগছিল লিজা। শনিবার (৪ ডিসেম্বর) বিকেল ৫টার দিকে বাচ্চাদের জন্য নাস্তা কিনতে বাইরে গিয়ে বাসায় এসে দেখেন ঘরের ভেতর থেকে দরজা বন্ধ করা।

তিনি আরও বলেন, ‘অনেক ডাকাডাকির পরও কোনো শব্দ না পেয়ে বাড়িওয়ালা ও আশপাশের লোকদের ডাক দিলে তারা ভবনের বাইরের জানালা দিয়ে দেখতে পান স্ত্রী বিছানায় পড়ে আছে। বিছানার পাশেই পড়ে আছে বাচ্চাদের নিথর দেহ। আমার চিৎকারে আশপাশের লোকজন লিজাকে উদ্ধার করে হাসপাতালে ভর্তি করে।’

বিজ্ঞাপন

গাজীপুর মেট্রোপলিটন পুলিশের উপ-কমিশনার (অপরাধ উত্তর) জাকির হাসান বলেন, “ধারণা করা হচ্ছে শিশু দু’টিকে শ্বাসরোধে হত্যার পর আত্মহত্যার চেষ্টা করেছেন মা লিজা আক্তার। মরদেহ দু’টি ময়নাতদন্তের জন্য শহীদ তাজউদ্দীন আহমদ মেডিক্যাল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে। শিশুদের মা সুস্থ হলে হেফাজতে নিয়ে জিজ্ঞাসাবাদ করা হবে।”

সারাবাংলা/এমও

Tags: , ,

বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন