বিজ্ঞাপন

সোমবার আলোচনায় বসবেন কাদের, হলে ফিরে যাওয়ার আহ্বান নানকের

April 9, 2018 | 2:06 am

।। স্টাফ করেসপন্ডেন্ট ।।

বিজ্ঞাপন

শাহবাগ থেকে: কোটা সংস্কারের দাবিতে আন্দোলনরত শিক্ষার্থীদের হলে ফিরে যাওয়ার আহ্বান জানিয়ে আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক অ্যাডভোকেট জাহাঙ্গীর কবির নানক বলেছেন, কোটা সংস্কারের দাবিতে শিক্ষার্থীদের আন্দোলন যে পর্যায়ে পৌঁছেছে, তা দুঃখজনক। আলোচনার মাধ্যমেই বিষয়টি সমাধান হতে পারে।

সোমবার (৯ এপ্রিল) রাত দেড়টার পরে শাহবাগ চত্বরে যান তিনি। আন্দোলনরত শিক্ষার্থীদের উদ্দেশে তিনি বলেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনা পুরো বিষয়টি জানেন। তিনি দলের সাধারণ সম্পাদক ওবায়দুল কাদেরকে নির্দেশ দিয়েছেন সকালে আন্দোলনরত শিক্ষার্থীদের প্রতিনিধি দলের সঙ্গে আলোচনা করে বিষয়টি সমাধান করতে।

বিজ্ঞাপন

সকালে ওবায়দুল কাদেরের নেতৃত্বে সরকারের প্রতিনিধি দল আসবেন, আপনাদের সঙ্গে আলোচনা করবেন। এখন আপনারা হলে ফিরে যান, বলেন নানক।

এ সময় আটক শিক্ষার্থীদের ছেড়ে দেওয়া হবে বলেও আশ্বাস দেন তিনি। নানক বলেন, আহত শিক্ষার্থীদের সুচিকিৎসার ব্যবস্থা করা হবে।

এ সময় ছাত্রলীগের সভাপতি সাইফুর রহমান সোহাগ, সাধারণ সম্পাদক এস এম জাকির হোসেন ঢাবি ছাত্রলীগের সভাপতি আবিদ আল হাসান উপস্থিত ছিলেন। সাইফুর রহমান সোহাগ বলেন, এই আন্দোলনে কেউ মারা যায়নি। কেউ বিভ্রান্তি ছড়াবেন না।

বিজ্ঞাপন

সারাবাংলা/এসআর/এমএইচ/এমআইএস/এটি

বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন