বিজ্ঞাপন

কিশোরকে যৌন নিপীড়নের অভিযোগে চবি মসজিদের ইমামকে পিটুনি

December 8, 2021 | 8:36 pm

চবি করেসপন্ডেন্ট

চট্টগ্রাম ব্যুরো: ক্যান্টিন বয়কে যৌন নিপীড়নের অভিযোগে চট্টগ্রাম বিশ্ববিদ্যালয়ের (চবি) বন ও পরিবেশ বিদ্যা ইনস্টিটিউট মসজিদের ইমামকে ধরে পিটুনি দিয়েছেন একদল শিক্ষার্থী। এরপর তাকে বিশ্ববিদ্যালয় প্রশাসনের হাতে তুলে দেওয়া হয়।

বিজ্ঞাপন

বুধবার (৮ ডিসেম্বর) বিকেল সাড়ে ৫টার দিকে চবি ক্যাম্পাসে এই ঘটনা ঘটে বলে জানিয়েছেন বিশ্ববিদ্যালয়ের প্রক্টর অধ্যাপক ড. রবিউল হাসান ভূঁইয়া।

অভিযুক্ত শহিদুল ইসলামের বাড়ি চট্টগ্রামের হাটহাজারী উপজেলায়। এর আগে চবি’র স্যার এ এফ রহমান ছাত্রাবাসের মসজিদে ইমামের দায়িত্বে ছিলেন শহিদুল। ওই সময়ও তার বিরুদ্ধে ছাত্ররা যৌন নিপীড়নের অভিযোগ এনেছিলেন।

সংশ্লিষ্টদের সঙ্গে কথা বলে জানা গেছে, বুধবার বন ও পরিবেশ বিদ্যা ইনস্টিটিউটের ক্যান্টিনে কর্মরত এক কিশোরকে নির্জনে ডেকে নিয়ে যৌন নির্যাতনের চেষ্টা করে শহিদুল। ওই কিশোরের চিৎকার শুনে কয়েকজন শিক্ষার্থী গিয়ে শহিদুলকে হাতে-নাতে ধরে ফেলেন। এরপর তাকে মারধর করা হয়। পরে প্রক্টরের হাতে তুলে দেওয়া হয়। প্রাথমিক জিজ্ঞাসাবাদে শহিদুল ক্যান্টিন বয়কে যৌন নির্যাতনের চেষ্টার বিষয়টি স্বীকার করেছে।

বিজ্ঞাপন

জানতে চাইলে বিশ্ববিদ্যালয় পুলিশ ফাঁড়ির উপ-পরিদর্শক মো. কবির হোসেন বলেন, ‘অভিযুক্ত শহিদুল এখনো প্রক্টরের হেফাজতে আছে। তাকে জিজ্ঞাসাবাদ করা হচ্ছে। তদন্ত করে ব্যবস্থা নেওয়া হবে।’

চট্টগ্রাম বিশ্ববিদ্যালয়ের প্রক্টর অধ্যাপক ড. রবিউল হাসান ভূঁইয়া সারাবাংলাকে বলেন, ‘শিক্ষার্থীরা অভিযোগ করেছে। তাকে মারধর করা হয়েছে। চিকিৎসার জন্য মেডিকেল সেন্টারে পাঠিয়েছি। তদন্ত করে তার বিরুদ্ধে আমরা ব্যবস্থা নেব। এজন্য তদন্ত কমিটি গঠন করা হবে।’

বিজ্ঞাপন

সারাবাংলা/সিসি/পিটিএম

Tags: ,

বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন