বিজ্ঞাপন

সিরাজগঞ্জে স্ত্রীর বটির কোপে স্বামীর মৃত্যু

December 10, 2021 | 6:05 pm

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট

সিরাজগঞ্জ: উল্লাপাড়া উপজেলার সলঙ্গায় পারিবারিক কলহের জেরে স্ত্রীর বটির আঘাতে স্বামীর মৃত্যুর ঘটনা ঘটেছে। ঘটনার পর থেকে স্ত্রী শিরীন পলাতক রয়েছে বলে জানা গেছে।

বিজ্ঞাপন

শুক্রবার (১০ ডিসেম্বর) সকাল সাড়ে ৯টার দিকে উপজেলার সলঙ্গা থানার হাটিকুমরুল ইউনিয়নের পাচলিয়া পুর্বপাড়ায় এ ঘটনা ঘটে। বিষয়টি নিশ্চিত করেছেন সলঙ্গা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি, তদন্ত) জাকেরিয়া হোসেন।

নিহত শামীম (৪৫) একই গ্রামের নুরুল ইসলামের ছেলে।

স্থানীয় সূত্রে জানা গেছে, তুচ্ছ ঘটনাকে কেন্দ্র করে পারিবারিক কলহের জেরে কথা কাটাকাটির একপর্যায়ে স্ত্রী শিরীন (৩৫) স্বামী শামীমকে বটি দিয়ে মাথায় কোপ দেয়। এ ঘটনায় স্বামী শামীমের ঘটনাস্থলেই মৃত্যু হয়।

বিজ্ঞাপন

সলঙ্গা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি তদন্ত) জাকেরিয়া হোসেন বলেন, ‘পারিবারিক কলহের জেরে স্ত্রীর বটির আঘাতে স্বামীর হত্যাকাণ্ড ঘটেছে খবর পেয়ে আমরা ঘটনাস্থলে এসেছি। সুরুতহাল করে প্রাথমিকভাবে এর সত্যতা পাওয়া গেলেও স্ত্রী পলাতক রয়েছে।’

মরদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য সিরাজগঞ্জ ২৫০ শয্যা বিশিষ্ট বঙ্গমাতা শেখ ফজিলাতুন্নেছা মুজিব জেনারেল হাসপাতালে পাঠানোর প্রস্তুতি চলছে জানিয়ে তিনি বলেন, ‘এ ঘটনায় নিহতের স্বজন বাদি হয়ে থানায় একটি হত্যা মামলা দায়ের করেছে।’

বিজ্ঞাপন

সারাবাংলা/এমও

Tags: , ,

বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন