বিজ্ঞাপন

বিজয়ের পঞ্চাশ বছরপূর্তি উপলক্ষে ‘সৃজনে অর্জনে ৫০’

December 11, 2021 | 5:11 pm

এন্টারটেইনমেন্ট ডেস্ক

মহান স্বাধীনতা ও বিজয়ের পঞ্চাশ বছর পূর্তি উপলক্ষে মাসব্যাপী অনুষ্ঠান চলছে চ্যানেল আইতে। আয়োজন করেছে বিস্তারিত অনুষ্ঠানমালা। ১ ডিসেম্বর থেকে শুরু হয়েছে এসব অনুষ্ঠান। নিয়মিত আয়োজনের বাইরেও রয়েছে বিশেষ অনুষ্ঠান। বাংলাদেশের পঞ্চাশ বছরের অর্জন নিয়ে চ্যানেল আইতে ১১ থেকে ১৬ ডিসেম্বর প্রচারিত হচ্ছে শাইখ সিরাজের পরিকল্পনা ও পরিচালনায় বিশেষ অনুষ্ঠান ‘গ্রামীন ফোন সৃজনে অর্জনে ৫০’। প্রচার হবে প্রতিদিন রাত ৯টার সংবাদের পর।

বিজ্ঞাপন

এ উপলক্ষে চ্যানেল আই-কার্যালয়ে আজ (১১ ডিসেম্বর) এক সংবাদ সম্মেলন অনুষ্ঠিত হয়। এতে উপস্থিত থেকে বক্তব্য রাখেন পরিকল্পনা মন্ত্রণালয়ের প্রতিমন্ত্রী ড. প্রফেসর শামসুল আলম, নাট্যব্যক্তিত্ব মুক্তিযোদ্ধা নাসিরউদ্দিন ইউসুফ বাচ্চু ও গ্রামীণফোন এর প্রধান বিপনন কর্মকর্তা মোহাম্মদ সাজ্জাদ হাসিব।

সংবাদ সম্মেলনে চ্যানেল আই-এর মাসব্যাপী আয়োজন নিয়ে বক্তব্য রাখেন চ্যানেল আই এর পরিচালক ও বার্তা প্রধান শাইখ সিরাজ। তিনি বিশেষ এই আয়োজন সম্পর্কে বলেন, ‘বিজয়ের পঞ্চাশ বছরের স্বপ্নের রূপরেখাও তুলে ধরা হয়েছে অনুষ্ঠানটিতে। ছয় পর্বের অনুষ্ঠানে রয়েছে বঙ্গবন্ধু বাংলাদেশ, অর্থনৈতিক অগ্রগতি, খাদ্য নিরাপত্তা, সামাজিক অগ্রগতি, জনসংস্কৃতি ও গণমাধ্যম এবং ডিজিটাইজেশন। এসব বিষয়ের ভেতর দিয়ে বাংলাদেশের পঞ্চাশ বছরের অগ্রগতির সম্যক চিত্র তুলে ধরার প্রয়াস নেয়া হয়েছে। এসব অনুষ্ঠানে অতিথি হিসেবে উপস্থিত থেকে বক্তব্য রেখেছেন নীতি নির্ধারক থেকে শুরু করে বিশেষজ্ঞ ব্যক্তিবর্গ। প্রতিটি পর্বে অংশ নিয়েছেন এ প্রজন্মের ১৫ জন করে বিশ্ববিদ্যালয় শিক্ষার্থী।

বিজ্ঞাপন

সারাবাংলা/এএসজি

Tags: , ,

বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন