বিজ্ঞাপন

রাজশাহীতে দুর্দান্ত মেহেদী-নাসুম

December 12, 2021 | 7:08 pm

স্পোর্টস করেসপন্ডেন্ট

ঢাকা: বাংলাদেশ ক্রিকেট লিগের (বিসিএল) প্রথম দিনে দারুণ বোলিং করেছেন দুই তরুণ স্পিনার মেহেদী হাসান ও নাসুম আহমেদ। দুজনের দারুণ বোলিংয়ে ২৬০ রানে গুটিয়ে গেছে ইস্ট জোন। পরে বিনা উইকেটে ৩ রান তুলে আজ প্রথম দিনের খেলা শেষ করেছে সাউথ জোন।

বিজ্ঞাপন

রোববার (১২ ডিসেম্বর) রাজশাহীর শহিদ কামরুজ্জামান স্টেডিয়ামে বিসিএলের প্রথম দিনে টস জিতে প্রথমে বোলিং করার সিদ্ধান্ত নেয় সাউথ জোন। ব্যাটিংয়ে নেমে শুরুটা দারুণ হয়েছিল ইমরুল কায়েসের ইস্ট জোনের।

মোহাম্মদ আশরাফুলকে সঙ্গে নিয়ে প্রথম উইকেটে ১০১ রান তোলেন ইমরুল। ইমরুল ৪৬ রানে ফিরলে এই জুটি ভাঙে। মোহাম্মদ আশরাফুল ফেরার আগে ফিফটি পূর্ন করেছেন। ৬১ রান করেছেন অনেক দিন জাতীয় দলের বাইরে থাকা সাবেক অধিনায়ক। তবে দুই ওপেনারের দেখানো পথে এগুতে পারেনি ইস্ট জোনের মিডল অর্ডার।

মেহেদী হাসান ও নাসুম আহমেদের স্পিন দাপটে মিডল অর্ডারের শাহাদাত হোসেন দিপুই (৩৩) কেবল বলার মতো রান করতে পেরেছেন। রনি তালুকদার ১৯, আফিফ হোসেন ধ্রুব ১৩ ও ইরফান শুক্কুর ১০ রানে ফিরে যান।

বিজ্ঞাপন

ইস্ট জোন অষ্টম উইকেট হারায় ১৯৫ রানের মাথায়। সেখান থেকে দলটি আড়াইশর ওপারে গেল মূলত শেষ দিকে রেজাউর রহমান রাজা ৩০ ও এনামুল হকের ২৪ রানের দুটি ইনিংসের কল্যাণে। শেষ পর্যন্ত ২৬০ রানে থেমেছে ইস্ট জোন। মেহেদী ও নাসুম আহমেদ ৫টি করে উইকেট সমান ভাগে ভাগ করে নিয়েছেন।

শেষ বিকেলে ২ ওভার ব্যাটিং করার সুযোগ পেয়ে ৩ রান তুলেছে সাউথ জোন।

বিজ্ঞাপন

সারাবাংলা/এসএইচএস/একে

Tags: , ,

বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন