বিজ্ঞাপন

বোরহানউদ্দিনে আওয়ামী লীগ ও যুবলীগের ৯ নেতা বহিষ্কার

December 15, 2021 | 8:38 pm

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট

ভোলা: আগামী ২৬ ডিসেম্বর চতুর্থ ধাপের ভোলার বোরহানউদ্দিন উপজেলার সাতটি ইউনিয়নের নির্বাচন অনুষ্ঠিত হতে যাচ্ছে। তবে নির্বাচনের দলীয় সিদ্ধন্ত না মেনে নৌকা প্রার্থীর বিরুদ্ধে বিদ্রোহী প্রার্থী হওয়ায় উপজেলা আওয়ামী লীগের ৮ জন ও যুবলীগের একজনসহ মোট ৯ জন নেতাকে বহিষ্কার করা হয়েছে।

বিজ্ঞাপন

এরা হলেন বোরহানউদ্দিন উপজেলার বড় মানিকা ইউনিয়ন আওয়ামী লীগের সাধারন সম্পাদক মো. আল আমিন, কাচিয়া ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি নুরুল আমিন নিরব মিয়া, টবগী ইউনিয়ন আওয়ামী লীগের সহ-সভাপতি মো. জসিম উদ্দিন হাওলাদার, সাধারণ সম্পাদক মো. বেলায়েত হোসেন, হাসান নগর ইউনিয়ন আওয়ামী লীগের সহ-সভাপতি মো. মানিক হাওলাদার, যুগ্ম সাধারণ সম্পাদক মো. হারুন অর রশিদ, উপজেলা আওয়ামী লীগের ত্রাণ ও সমাজ কল্যাণ সম্পাদক মো. কাজী কামাল, সদস্য আসাদুজ্জামান বাবুল ও উপজেলা যুবলীগের সহ-সভাপতি মো. আলা উদ্দিন সর্দার।

বোরহানউদ্দিন উপজেলার আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মো. রফিকুল ইসলাম ও উপজেলা যুবলীগের সভাপতি মো. তাজউদ্দিন নিশ্চিত করে জানান, মঙ্গলবার রাতে বোরহানউদ্দিন উপজেলা আওয়ামী লীগ অফিসে আওয়ামী লীগের বর্ধিত সভায় এ সিদ্ধান্ত নেওয়া হয়।

বহিষ্কৃতরা বোরহানউদ্দিন উপজেলার বিভিন্ন ইউনিয়নে দলীয় সিন্ধান্ত অমান্য করে বিদ্রোহী প্রার্থী হওয়ায় তাদের বিরুদ্ধে এ সিন্ধান্ত নেওয়া হয়।

বিজ্ঞাপন

সারাবাংলা/একে

Tags: , ,

বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন