বিজ্ঞাপন

বিজয়ের সুবর্ণজয়ন্তী: হোম হসপিটালের বিনামূল্যে স্বাস্থ্যসেবা

December 18, 2021 | 11:15 pm

সারাবাংলা ডেস্ক

চট্টগ্রাম ব্যুরো: মুক্তিযুদ্ধে বিজয়ের সুবর্ণজয়ন্তী ও মুজিববর্ষ উপলক্ষে চট্টগ্রাম নগরীতে বছরব্যাপী হেলথ ক্যাম্প কর্মসূচি শুরু করেছে বিশেষজ্ঞ চিকিৎসক বিদ্যুৎ বড়ুয়ার গড়ে তোলা ‘হোম হসপিটাল’। এর মাধ্যমে গরীব, নিম্ন মধ্যবিত্ত ও দুঃস্থদের বিনামূল্যে স্বাস্থ্যসেবা দেওয়া হচ্ছে বলে প্রতিষ্ঠানটির পক্ষ থেকে জানানো হয়েছে।

বিজ্ঞাপন

শুক্রবার (১৭ ডিসেম্বর) নগরীর বালুছড়া এলাকায় লির্ডাস স্কুল অ্যান্ড কলেজ মাঠে বিনামূল্যে স্বাস্থ্যসেবা দেন হোম হসপিটালের চিকিৎসকরা। এ সময় সেবাপ্রার্থী লোকজনকে বিনামূল্যে প্রয়োজনীয় ওষুধও দেওয়া হয়। চিকিৎসকদের মধ্যে হোম হসপিটালের উদ্যোক্তা বিদ্যুৎ বড়ুয়া, সৈকত বড়ুয়া, সামিউল জিসান, স্বাস্থ্যকর্মী সৈকত বাবলা ও ফারুক চৌধুরী ফয়সাল চিকিৎসা সেবা দেন।

চট্টগ্রাম ফিল্ড হাসপাতাল ফাউন্ডেশন, রোটারি ক্লাব অব চিটাগং প্রাইম, রোটারেক্ট ক্লাব অফ মেডিকেল কমিউনিটি, এলবিয়ন গ্রুপ, বায়ান্ন স্বেচ্ছাসেবী সংগঠন হোম হসপিটালের এই উদ্যোগে সহযোগিতা দিচ্ছে। সংবাদ বিজ্ঞপ্তিতে জানানো হয়েছে, প্রতিমাসে নগরীর একটি এলাকায় বিনামূল্যে স্বাস্থ্যসেবা দেওয়া হবে।

বায়ান্ন সংগঠনের পক্ষে সভাপতি সাজ্জাদ সানী, সহ-সভাপতি জীবন বসু, সাধারণ সম্পাদক অরুপ দেবনাথ, রোটারি ক্লাব অব চিটাগং প্রাইমের প্রেসিডেন্ট শুভ বড়ুয়া সাধারণ সম্পাদক মুজাহিদুল ইসলাম রানা, পরিচালক আবু মো. আরিফ ও রোটারেক্ট ক্লাব অব মেডিকেল কমিউনিটির প্রেসিডেন্ট হারুনর রহমান আকাশ হোম হসপিটালের কার্যক্রমের সঙ্গে যুক্ত আছেন।

বিজ্ঞাপন

সারাবাংলা/আরডি/পিটিএম

Tags:

বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন