বিজ্ঞাপন

যশোরে প্রতিপক্ষের ছুরিকাঘাতে যুবক খুন

December 19, 2021 | 10:47 pm

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট

যশোর: যশোরে ছুরিকাঘাতে এক যুবক নিহত হয়েছেন। রোববার (১৯ ডিসেম্বর) দুপুর সোয়া ১২টার দিকে শহরের শংকরপুরের কেন্দ্রীয় বাস টার্মিনাল এলাকায় এ ঘটনা ঘটে। নিহত ছাব্বির হোসেন (২০) শংকরপুরের আকবর হোসেনের ছেলে।

বিজ্ঞাপন

যশোর কোতয়ালি থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) তাজুল ইসলাম জানান, কয়েক জন যুবক ছাব্বিরকে ডেকে নিয়ে এলোপাতাড়ি ছুরিকাঘাত করে। জেনারেল হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় তার মৃত্যু হয়েছে। পুলিশ ঘটনায় জড়িতদের আটকের চেষ্টা করছে।

যশোর জেনারেল হাসপাতালের জরুরি বিভাগের চিকিৎসক মো. জসিমউদ্দিন জানান, বেলা ১২টা ২৮ মিনিটের দিকে ছাব্বিরকে হাসপাতালে আনা হয়। সমস্ত শরীর তার রক্তাক্ত ছিল, কোথায় কোথায় আঘাত বোঝার উপায় ছিল না। ওই অবস্থায় হাসপাতালে ভর্তি নেওয়া হয়। পরে দুপুর ১টার দিকে তার মৃত্যু হয়।

নিহত ছাব্বিরের ভাই রাব্বি হোসেন জানান, ছাব্বির ঢাকায় একটি ওয়েল্ডিং কারখানায় কাজ করতো। সেখানে নাগরিক সনদপত্রের প্রয়োজন হওয়ায় সে বাড়ি আসে। বাস টার্মিনাল এলাকায় তার বাবার ছোট একটি খাবারের হোটেল রয়েছে। সেখানে সে বসেছিল। এসময় সুইট নামে এক যুবক তাকে ডেকে পাশের একটি মাঠে নিয়ে যায়। সেখানে মুসা নামে অপর এক জন তাকে ছুরিকাঘাত করে।

বিজ্ঞাপন

পরে স্থানীয়রা উদ্ধার করে হাসপাতালে নিয়ে গেলে চিকিৎসাধীন অবস্থায় তার মৃত্যু হয়।

সারাবাংলা/এমও

Tags: ,

বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন