বিজ্ঞাপন

করপোরেট সুশাসন চর্চায় আইসিএসবি পদক পেল বিএটি বাংলাদেশ

December 21, 2021 | 9:15 pm

সারাবাংলা ডেস্ক

দ্য ইনস্টিটিউট অব চার্টার্ড সেক্রেটারিজ অব বাংলাদেশের (আইসিএসবি) অষ্টম জাতীয় পুরস্কার পেয়েছে বিএটি বাংলাদেশ। ২০২০ সালে সেরা করপোরেট সুশাসন চর্চায় ম্যানুফ্যাকচারিং ক্যাটাগরিতে বিএটি বাংলাদেশকে এ সম্মাননা দেওয়া হয়েছে।

বিজ্ঞাপন

সম্প্রতি রাজধানীর র‌্যাডিসন ব্লু ঢাকা ওয়াটার গার্ডেনে এক অনুষ্ঠানে বিজয়ীদের হাতে প্রধান অতিথি হিসেবে এই পুরস্কার তুলে দেন বাণিজ্যমন্ত্রী টিপু মুনশি। বিএটি বাংলাদেশের ব্যবস্থাপনা পরিচালক শেহ্‌জাদ মুনীম, লিগ্যাল অ্যান্ড এক্সটার্নাল অ্যাফেয়ার্স প্রধান মুবিনা আসাফ ও পরিচালক কে এইচ মাসুদ সিদ্দিকী বাণিজ্যমন্ত্রীর হাত থেকে সম্মাননা স্মারক নেন।

করপোরেট সুশাসন প্রতিষ্ঠা ও এর মান উন্নত করতে কোম্পানি ও করপোরেট নেতাদের অনুপ্রাণিত করার লক্ষ্যে প্রতিবছর আইসিএসবি জাতীয় পদক দেওয়া হয়।

পুরস্কারপ্রাপ্তির প্রতিক্রিয়ায় শেহ্‌জাদ মুনীম বলেন, এমন মর্যাদাপূর্ণ স্বীকৃতি পেয়ে ভালো লাগছে। বিএটি বাংলাদেশে ব্যবসার প্রতিটি ধাপে আমরা সর্বোত্তম সুশাসন নিশ্চিত করতে চেষ্টা করি। আমি মনে করি আইসিএসবির এই পুরস্কার ভবিষ্যতে করপোরেট সুশাসন নিশ্চিত করতে আমাদের অনুপ্রেরণা দেবে। একইসঙ্গে অন্যদের জন্য সুশাসনের মানদণ্ড হিসেবে অনুসরণীয় হয়ে উঠতেও উদ্বুদ্ধ করবে।

বিজ্ঞাপন

অনুষ্ঠানে বিশেষ অতিথি ছিলেন বাংলাদেশ সিকিউরিটিজ অ্যান্ড এক্সচেঞ্জ কমিশনের (বিএসইসি) চেয়ারম্যান শিবলী রুবাইয়াত-উল-ইসলাম। এছাড়াও বিভিন্ন ব্যাংক, এনবিএফআই, ইনস্যুরেন্স ও ম্যানুফ্যাকচারিং কোম্পানির করপোরেট নেতারা অতিথি হিসেবে অনুষ্ঠানে অংশ নেন।

সারাবাংলা/টিআর

Tags: ,

বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন