বিজ্ঞাপন

আসাদগেটে ছুরিকাঘাতে আহত যুবকের মৃত্যু

December 24, 2021 | 12:15 pm

স্টাফ করেসপন্ডেন্ট

ঢাকা: রাজধানীর আসাদগেট এলাকায় ছুরিকাঘাতে আহত যুবক আব্দুর রব (১৮) চিকিৎসাধীন অবস্থায় মারা গেছেন। শুক্রবার (২৪ ডিসেম্বর) ভোর ছয়টার দিকে চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

বিজ্ঞাপন

বৃহস্পতিবার সন্ধ্যা সাতটার দিকে আসাদগেট ফুটওভার ব্রিজের নিচে এই ছুরিকাঘাতের ঘটনা ঘটে। নিহত আব্দুর রব ভোলা জেলার বোরহানউদ্দিন উপজেলার মৃত জাকির হোসেনের ছেলে। সাভার বিশমাইল এলাকায় থাকতেন। বাবুবাজার রুটে ব্রাদার্স ইউনিয়ন গাড়ির হেলপারের কাজ করতেন।

মারা যাওয়ার আগে আব্দুর রব জানান, গতকাল বিকেলে মোহাম্মদপুর তুরাগ হাউজিং এলাকায় তার বড় ভাইয়ের কাছে এসেছিলেন। সঙ্গে তার বন্ধু ‌রুবেল ছিল। সেখান থেকে কিছু মার্কেট করে বন্ধু রুবেলকে নিয়ে সাভারের উদ্দেশে রওনা দেন। ফেরার পথে বাসের অপেক্ষায় আসাদগেট ফুটওভার ব্রিজের নিচে দাঁড়িয়েছিলেন তারা। এ সময় ৫/৬ জন যুবক তাদের সামনে এসে পকেট হাতড়াতে থাকে। মানিব্যাগ ও মোবাইল নিয়ে নেয়। বাধা দিলে তার পেটে ছুরিকাঘাত করে মোবাইল ও মানিব্যাগ নিয়ে যায়। তার বন্ধু রুবেলও আহত হয়। তবে সে দৌড়ে পালিয়ে যায়।

শে‌রে বাংলা নগর থানার এসআই ইমরানুল হাসান বলেন, গতকাল সন্ধ্যায় আসাদ গেটে ছিনতাইকারীর ছুরিকাঘাতে আহত হন আব্দুর রব। চিকিৎসাধীন আজ ভোরে মারা যান। তার কাছে থাকা মোবাইল ও মানিব্যাগ নিয়ে যায়। মানিব্যাগে তিন হাজার টাকা ছিল।

বিজ্ঞাপন

সারাবংলা/এসএসআর/এএম

Tags: , , ,

বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন