বিজ্ঞাপন

স্বজন বাসটি জিম্মায় চায় মালিক, বিআরটিএকে তদন্তের নির্দেশ

April 9, 2018 | 8:10 pm

।। স্টাফ করেসপন্ডেন্ট।।

বিজ্ঞাপন

ঢাকা: রাজধানীর কারওয়ান বাজারে দুই বাসের চাপায় কলেজ ছাত্র রাজীব হোসেনের হাত কাটা পড়ার ঘটনায় স্বজন পরিবহন নামের বাসটিকে মালিকের জিম্মায় দেওয়ার  আবেদনের বিষয়ে প্রতিবেদন দাখিলের জন্য বাংলাদেশ সড়ক পরিবহন কর্তৃপক্ষকে (বিএরটিএ) প্রতিবেদন দাখিলের নির্দেশ দিয়েছেন আদালত।

সোমবার (০৯ এপ্রিল) ঢাকা মহানগর হাকিম গোলাম নবীর আদালত এই আদেশ দেন।

স্বজন গাড়ির মালিক আসাদুজ্জামান (রাজু) গাড়িটি নিজ জিম্মার আবেদন করেন। স্বজন গাড়ীর পক্ষে শুনানি করেন আইনজীবী হেলাল উদ্দিন পাটোয়ারী। শুনানি শেষে বিচারক গাড়িটির মালিকানা যাচাই বাচাই করে বিআরটিএকে প্রতিবেদন দাখিলের নির্দেশ দেন।

বিজ্ঞাপন

এর আগে দুইদিনের রিমান্ড শেষে আসামি ওয়াহিদ ও খোরশেদকে আদালতে হাজির করেন মামলার তদন্ত কর্মকর্তা শাহবাগ থানার উপ পরিদর্শক (এসআই) আফতাব আলী। মামলার তদন্ত শেষ না হওয়া পর্যন্ত আসামিদের কারাগারে আটকে রাখার আবেদন করেন তদন্ত কর্মকর্তা। আসামি ওয়াহিদ বিআরটিসি বাসের চালক ও খোরশেদ স্বজন বাসের চালক।

গত মঙ্গলবার (৩ এপ্রিল) বিআরটিসির একটি দোতলা বাসের পেছনের ফটকে দাঁড়িয়ে গন্তব্যে যাচ্ছিলেন তিতুমীর কলেজের বাণিজ্য বিভাগের দ্বিতীয় বর্ষের ছাত্র রাজীব হোসেন। তখন তার ডান হাতটি বাসের গেটের বাইরে বেরিয়ে ছিল। এসময় স্বজন পরিবহনের বাসটি বিআরটিসির বাসটিকে পেছন থেকে ওভারটেক করার চেষ্টা করে। এতে দুই বাসের মাঝখানে পড়ে রাজীবের হাতটি শরীর থেকে বিচ্ছিন্ন হয়ে পড়ে।

সারাবাংলা/এআই/আইএ

বিজ্ঞাপন

বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন