বিজ্ঞাপন

স্কুলছাত্রী ধর্ষণের প্রধান আসামি আশিক চট্টগ্রাম থেকে গ্রেফতার

December 28, 2021 | 12:23 pm

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট

কক্সবাজার: জেলা শহরের হোটেল-মোটেল জোনে অষ্টম শ্রেণির ছাত্রীকে ধর্ষণের মূল হোতা মোহাম্মদ আশিককে চট্টগ্রামের আনোয়ারা থেকে গ্রেফতার করেছে র‌্যাব। মঙ্গলবার (২৮ ডিসেম্বর) ভোরে আনোয়ারা থেকে তাকে গ্রেফতারের বিষয়টি নিশ্চিত করেছেন কক্সবাজার র‌্যাব-১৫ উপ-অধিনায়ক তানভীর হাসান।

বিজ্ঞাপন

র‌্যাব জানায়, স্কুলছাত্রীকে ধর্ষণের অভিযোগে মামলা হয় ১৮ ডিসেম্বর। প্রাথমিক তদন্ত শেষে র‌্যাব জানতে পারে প্রধান আসামি মোহাম্মদ আশিক কক্সবাজারের চকরিয়ায় অবস্থান করছে। সেখান অভিযানে গেলে র‌্যাব পৌঁছানোর আগেই সে চট্টগ্রামের উদ্দেশে রওনা হয়। পরে ধাওয়া করে চট্টগ্রামের আনোয়ারা থেকে তাকে গ্রেফতার করা হয়েছে।

তিনি আরও জানান, প্রাথমিক জিজ্ঞাসাবাদে আশিক স্কুলছাত্রীকে ধর্ষণের বিষয়টি স্বীকার করেছে।

এজাহারে বলা হয়, আসামি মোহাম্মদ আশিক বিভিন্ন সময় ওই ছাত্রীকে প্রেমের প্রস্তাব দিয়েছিলেন। গত ১৩ ডিসেম্বর স্কুল থেকে বাড়ি ফেরার পথে তাকে তুলে নিয়ে যান আশিক ও তার সহযোগীরা। হোটেল-মোটেল জোনের ৩ নম্বর গলির মমস হোটেলে নেওয়া হয় তাকে। সেখানে মেয়েটিকে ধর্ষণ করা হয়। এর দু’দিন পর তাকে বাড়ির সামনে রেখে পালিয়ে যায় অভিযুক্তরা।

বিজ্ঞাপন

মামলায় আশিক ছাড়াও তার বাবা নজরুল ইসলাম, মা রাজিয়া বেগম, বোন জামাই মোহাম্মদ কামরুল ও মোহাম্মদ রিয়াজ নামে একজনকে আসামি করা হয়েছে।

সারাবংলা/এমও

Tags: , ,

বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন