বিজ্ঞাপন

রাজধানীতে ট্রেনে কাটা পড়ে নিহত ২

December 30, 2021 | 3:42 pm

স্টাফ করেসপন্ডেন্ট

ঢাকা: রাজধানী কুড়িল বিশ্বরোডে পৃথক ঘটনায় ট্রেনে কাটা পড়ে দুইজন নিহত হয়েছেন। বৃহস্পতিবার (৩০ডিসেম্বর) ভোরে ও বেলা ১১টায় পৃথক দুর্ঘটনা দুটি ঘটে।

বিজ্ঞাপন

নিহতরা হলেন আল আমিন মোল্লা (২৫) এবং অজ্ঞাত এক যুবক (১৮)। এর মধ্যে আল আমিন সৌদি আরবে যাওয়ার জন্য ঢাকা এসেছিলেন। তাদের মৃতদেহ ময়নাতদন্তের জন্য ঢাকা মেডিকেল কলেজ (ঢামেক) হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে।

মৃত আলা আমিনের ভাগিনা মো. ফরহাদ হোসেন জানান, আল আমিনের বাড়ি শরীয়তপুর জেলার গোসাইরহাট উপজেলার আলালপুর গ্রামে। তার বাবার নাম নুরুল হক মোল্লা। এক মেয়ের জনক আলআমিন সৌদি প্রবাসী। বিদেশ যাওয়ার জন্য গত তিনদিন আগেই ঢাকায় আসেন। কুড়িল বিশ্বরোড এলাকায় এক আত্মীয়র বাসায় ছিলেন।
তিনি আরও জানান, বৃহস্পতিবার দুপুর ২টায় আল আমিনের সৌদির ফ্লাইট ছিল। এজন্য সকালে বাসা থেকে বের হয়ে কুড়িল বিশ্বরোড রেললাইন দিয়ে যাচ্ছিলেন। তখন পিছন দিক থেকে আসা একটি ট্রেনের ধাক্কায় তার মাথায় গুরুতর আঘাতপ্রাপ্ত হয়। পথচারীরা তাকে উদ্ধার করে ঢাকা মেডিকেল নিয়ে যায়।

ঢাকা রেলওয়ে থানার বিমানবন্দর পুলিশ ফাঁড়ির সহকারী উপপরিদর্শক (এএসআই) সানু মং ঘটনার সত্যতা নিশ্চিত করে জানান, বেলা ১১টার দিকে কুড়িল বিশ্বরোড ফ্লাইওভার ব্রিজের নিচে জামালপুর এক্সপ্রেসের ধাক্কায় গুরুতর আহত হয় আল আমিন। চিকিৎসাধীন অবস্থায় ঢামেকে তার মৃত্যু হয়।

বিজ্ঞাপন

অপরদিকে ওই একই এলাকায় ভোরে একটি ট্রেনের নিচে কাটা পড়ে ঘটনাস্থলেই মৃত্যু হয় ওই যুবকের। তাৎক্ষণিকভাবে তার নাম পরিচয় জানা সম্ভব হয়নি। তার পরনে ছিল লাল জ্যাকেট ও থ্রি কোয়ার্টার।

সারাবাংলা/এসএসআর/এনএস

Tags:

বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন