বিজ্ঞাপন

ওয়াসা’র ২ ই-সেবায় ইন্টারনেট সংযোগ দেবে টেলিটক

December 30, 2021 | 9:58 pm

সারাবাংলা ডেস্ক

ঢাকা ওয়াসার দুই অনলাইন সেবা ই-পিআরভি ও ইন্টারনেট ফ্লো-মিটারের ইন্টারনেট সংযোগ সেবা দেবে রাষ্ট্রায়ত্ত মোবাইল অপারেটর টেলিটক বাংলাদেশ লিমিটেড। এ জন্য ঢাকা ওয়াসা ব্যবহার করবে টেলিটকের করপোরেট সেবা।

বিজ্ঞাপন

বৃহস্পতিবার (৩০ ডিসেম্বর) ওয়াসা ভবনে ঢাকা ওয়াসা ও টেলিটকের মধ্যে এ সংক্রান্ত একটি চুক্তি সই হয়েছে। চুক্তির আওতায় টেলিটক সাশ্রয়ী মূল্যে ইন্টারনেট সেবাসহ বিভিন্ন করপোরেট সেবা দেবে ওয়াসাকে।

ঢাকা ওয়াসার পক্ষে স্ক্যাডা এবং ই-পিআরভি’র ফোকাল পারসন মো. মোখলেছুর রহমান এবং টেলিটকের পক্ষে করপোরেট সেলস অ্যান্ড আইবি বিভাগের উপমহাব্যবস্থাপক মো. সাইফুর রহমান খান চুক্তিতে সই করেন।

টেলিটক এক সংবাদ বিজ্ঞপ্তিতে বলছে, ঢাকা ওয়াসা ও টেলিটকের এই যৌথ উদ্যোগ ডিজিটাল বাংলাদেশ বিনির্মাণে গুরুত্বপূর্ণ ভূমিকা রাখবে।

বিজ্ঞাপন

অনুষ্ঠানে ঢাকা ওয়াসার পক্ষে আরও উপস্থিত ছিলেন ঢাকা ওয়াসার পরিচালক (কারিগরি) এ কে এম সহিদ উদ্দিন, প্রধান প্রকৌশলী মো. কামরুল হাসান, তত্ত্বাবধায়ক প্রকৌশলী (ডব্লিউএসটিপি সার্কেল) মো. ওয়াহিদুল ইসলাম মুরাদ ও নির্বাহী প্রকৌশলী (ডব্লিউএসটিপি সার্কেল) মো. আবিদ হোসেন।

অন্যদিকে টেলিটকের পক্ষে উপস্থিত ছিলেন করপোরেট সেলস বিভাগের সহকারী ব্যবস্থাপক মো. বেলাল উদ্দিন সজীব, জ্যেষ্ঠ নির্বাহী শহিদুল ইসলাম ও নির্বাহী কাজী মোহাম্মাদ এহসান। এছাড়া দুই প্রতিষ্ঠানের ঊর্ধ্বতন কর্মকর্তারা এসময় উপস্থিত ছিলেন।

বিজ্ঞাপন

সারাবাংলা/টিআর

Tags: , , , ,

বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন