বিজ্ঞাপন

বরিশালে পৃথক সড়ক দুর্ঘটনায় নিহত ৪, আহত ৬

January 2, 2022 | 8:32 pm

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট

বরিশাল: মুলাদী উপজেলায় গাছের সঙ্গে ধাক্কা লেগে এক প্রবাসীসহ মোটরসাইকেলের তিন আরোহী নিহত হয়েছেন। রোববার (২ জানুয়ারি) দুপুর ১২টার দিকে মুলাদী-মীরগঞ্জ সড়কের কা‌জিরহাট ঈদগাহ সংলগ্ন এলাকায় এ দুর্ঘটনা ঘটে।

বিজ্ঞাপন

নিহতরা হলেন, উপজেলার কাজীরচর ইউনিয়নের বড়ইয়া এলাকার মৃত খালেক হাওলাদারের ছেলে ইদ্রিস হাওলাদার (৬০), কালাই নলীর ছেলে হারুন নলী (৪৫) ও মোনসেফ নলীর ছেলে রাজিব নলী (২৩)।

নিহত রাজিবের স্বজনরা জানান, এক মাস আগে রাজিব ওমান থেকে বাড়িতে আসেন। সকালে রাজিব বিয়ে করার জন্য ঘটক ইদ্রিস হাওলাদার ও তার চাচা হারুন নলীকে নিয়ে মেয়ে দেখতে বের হন। মেয়ে দেখে তারা বাড়ি ফিরছিলেন।

মুলাদী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) এসএম মাকসুদুর রহমান প্রত্যক্ষদর্শীদের বরাত দিয়ে জানান, ওই তিন ব্যক্তি দুপুর ১২টার দিকে মুলাদী শহর থেকে মোটরসাইকেলে বাড়ি ফিরছিলেন। মোটরসাইকেল চালাচ্ছিলেন রাজিব নলী। মুলাদী সদর ইউনিয়নের কাজীরহাট ঈদগাহ সংলগ্ন এলাকা অতিক্রমকালে নিয়ন্ত্রণ হারিয়ে মোটরসাইকেলটি সড়কের পাশে গাছের সঙ্গে ধাক্কা লাগে। এতে ঘটনাস্থলেই তিনজনের মৃত্যু হয়।

বিজ্ঞাপন

ওসি বলেন, মোটরসাইকেলের গতি অনেক বেশি ছিল। এ কারণে নিয়ন্ত্রণ হারিয়ে গাছের সঙ্গে ধাক্কা লেগেছে। নিহত তিনজনের মরদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য বরিশাল শের-ই বাংলা মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানোর হয়েছে।

এদিকে বরিশাল-কুয়াকাটা মহাসড়কের বাকেরগঞ্জের বটতলা এলাকায় বাস দুর্ঘটনায় রন (৪৫) নামে এক যাত্রী নিহত ও ৬ জন আহত হয়েছেন। রোববার সকালে গাছের সাথে ধাক্কা লেগে এ দুর্ঘটনা ঘটে। আহত ৬ জনকে শের-ই বাংলা মেডিকেল কলেজ (শেবাচিম) হাসপাতালে ভর্তি করা হয়েছে।

স্থানীয়রা জানান, বাসটি বাউফল থেকে বরিশাল যাচ্ছিল। পথিমধ্যে বাকেরগঞ্জের বটতলা এলাকায় নিয়ন্ত্রণ হারিয়ে সড়কের পাশে গাছের সঙ্গে ধাক্কা খেলে বাসের সামনের অংশ দুমড়ে মুচড়ে যায়। আহত হন ৭ যাত্রী। এলাকাবাসী তাদের উদ্ধার করে বরিশাল শেবাচিম হাসপাতালে নিলে রন নামে আহত এক যাত্রীকে জরুরি বিভাগের কর্তব্যরত চিকিৎসকরা মৃত ঘোষণা করে। আহত অপর ৬ জনকে ওই হাসপাতালে ভর্তি করা হয়েছে।

বিজ্ঞাপন

বাকেরগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. আলাউদ্দিন বলেন, বাসটি জব্দ করা হয়েছে। চালক ও হেলপার পালিয়েছে। এ ঘটনায় আইনি ব্যবস্থা নেওয়া হবে।

সারাবাংলা/এসএসএ

Tags: ,

বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন