বিজ্ঞাপন

মোস্তাফিজদের সঙ্গী হতে পারলেন না কামিন্স

April 10, 2018 | 1:42 pm

সারাবাংলা ডেস্ক ।।

বিজ্ঞাপন

ইনজুরিতে পড়ে ইন্ডিয়ান প্রিমিয়ার লিগে (আইপিএল) যোগ দেয়ার আগেই ছিটকে পড়েছেন অস্ট্রেলিয়ান তারকা পেসার প্যাট কামিন্স। পিঠের ইনজুরিতে পড়ে তাই বৃহস্পতিবারের ম্যাচে তাই মোস্তাফিজদের মুম্বাই ইন্ডিয়ান্সে খেলা হচ্ছে না অজি এই পেসারের।

আইপিএলের শুরুতেই হোঁচট খেয়েছিল মোস্তাফিজদের মুম্বাই। প্রথম ম্যাচে চেন্নাই সুপার কিংসের বিপক্ষে মাত্র ১ উইকেটে হেরেছে গতবারের চ্যাম্পিয়ন দলটি। বৃহস্পতিবার নিজেদের দ্বিতীয় ম্যাচের আগে আবারও হোঁচট খেলো দলটি। হায়দরাবাদের বিপক্ষে মাঠে নামার আগে দলটির অন্যতম বোলিং অস্ত্র কামিন্স ছিটকে গেলেন পিঠের চোটে পড়ে। মঙ্গলবার কামিন্সের ইনজুরির বিষয়টি নিশ্চিত করেছে ক্রিকেট অস্ট্রেলিয়া (সিএ)।

দক্ষিণ আফ্রিকার বিপক্ষে টেস্ট সিরিজের চতুর্থ টেস্টে পিঠে চোট পান কামিন্স। ক্রিকেট অস্ট্রেলিয়ার পিজিওথ্যারাপিস্ট ডেভিড বেকলি জানান, ‘স্ক্যান করেই ওর (কামিন্স) পিঠে ইনজুরি পাওয়া গেছে। এই সময়ে বোলিং করলে ইনজুরি আরো বাড়বে। তাই এবারের আইপিএল থেকে ওকে বিশ্রামে রাখার সিদ্ধান্ত রেখেছি।’

বিজ্ঞাপন

জানুয়ারিতে আইপিএলের নিলামে ৫.৪ কোটি ভারতীয় রুপিতে কামিন্সকে কিনেছিল মুম্বাই ইন্ডিয়ান্স। কিন্তু মৌসুমের প্রথম ম্যাচেই তাকে পায়নি মুম্বাই। জুনে ইংল্যান্ডের বিপক্ষে ৫টি ওয়ানডে এবং একমাত্র টি-টোয়েন্টি ম্যাচ খেলবে অস্ট্রেলিয়া। তবে ইনজুরির কারণে আসন্ন সিরিজে কামিন্সকে নিয়ে শঙ্কায় আছে অজিরা।

বেকলি জানান, ‘ইনজুরি কাটিয়ে উঠতে ওকে কিছুদিন বিশ্রামে রাখতে হচ্ছে। কয়েক সপ্তাহ পর আবারো স্ক্যান করে অবস্থা দেখা যাবে।

দক্ষিণ আফ্রিকার বিপক্ষে চার ম্যাচ টেস্ট সিরিজে অজিদের হয়ে সর্বোচ্চ ২২ উইকেট নিয়েছেন কামিন্স। জাতীয় দলের ক্যারিয়ারে সবমিলিয়ে ১৪ টেস্টে ৬৬ উইকেট, ৩৯ ওয়ানডেতে ৬৪ উইকেট এবং টি-টোয়েন্টিতে ১৮ ম্যাচে ২৩ উইকেট আছে অজি এই বোলারের ঝুলিতে।

বিজ্ঞাপন

 

সারাবাংলা/এসএন

বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন