বিজ্ঞাপন

স্ত্রী-কন্যাকে গলা কেটে হত্যা, ৩ দিন পর লাশ উদ্ধার

January 4, 2022 | 5:58 pm

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট

খাগড়াছড়ি: খাগড়াছড়ির রামগড়ে স্ত্রী ও শিশুকন্যাকে গলা কেটে হত্যার অভিযোগ উঠেছে এক ব্যক্তির বিরুদ্ধে। তালাবদ্ধ বাড়ি থেকে তিন পর তাদের মরদেহ উদ্ধার হয়েছে। অভিযুক্ত মোহাম্মদ সোলেমান পলাতক রয়েছেন।

বিজ্ঞাপন

রামগড় উপজেলার ২ নম্বর পাতাছড়া ইউনিয়নের মধুপুর গ্রামে ঘটেছে। সোমবার ( ৩ জানুয়ারি) সন্ধ্যার পর মা-মেয়ের মরদেহ উদ্ধার করেছে রামগড় থানা পুলিশ। ধারণা করা হচ্ছে, শুক্রবার (৩১ ডিসেম্বর) তাদের হত্যা করা হয়েছে।

নিহতরা হলেন— পিংকি আক্তার (২৫) ও তার চার মাস বয়সী মেয়ে। অভিযুক্ত সোলেমান (২৯) পেশায় রাজমিস্ত্রি। তিনি পাতাছড়া ইউনিয়নের মধুপুর এলাকার মোহাম্মদ জাহের মিয়ার ছেলে। নিহত পিংকি আক্তার একই এলাকার আব্দুল খালেক দুলালের মেয়ে।

নিহতের ভাই ইমরান হোসেন সুজন জানান, শুক্রবার কোনো এক সময়ে আমার বোন ও তার মেয়েকে হত্যা করে ঘর তালাবদ্ধ করে পালিয়ে যায় সোলেমান। কয়েকদিন বোনের খবর না পেয়ে তাদের বাড়িতে আসি। ঘর থেকে দুর্গন্ধ বের হলে স্থানীয়দের খবর দেওয়া হয়। তালা ভেঙে ঘরে ঢুকলে বোন ও ভাগ্নির গলাকাটা লাশ কম্বলে পেঁচানো অবস্থায় মেঝেতে পড়ে থাকতে দেখি।

বিজ্ঞাপন

রামগড় থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোহাম্মদ শামসুজ্জামন জানান, পারিবারিক কলহের কারণে এ হত্যাকাণ্ড ঘটে থাকতে পারে। পুলিশ গিয়ে ঘটনাস্থল থেকে লাশ উদ্ধার করেছে।

ওসি বলেন, নিহত পিংকির বাবা বাদী হয়ে রামগড় থানায় মামলা করেছেন। আসামিকে গ্রেফতারের চেষ্টা চলছে। ময়নাতদন্ত শেষে মরদেহ দুইটি পরিবারের কাছে হস্তান্তর করা হবে।

বিজ্ঞাপন

সারাবাংলা/টিআর

Tags: , ,

বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন